বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

‘ট্রিপল এক্স’ টিজারে এ কোন দিপিকা!

Published: 2016-07-21 00:00:00

বিনোদন ডেস্ক: অপেক্ষার পালা শেষ করে প্রকাশ পেল ‘ট্রিপল এক্স: জ্যান্ডার কেইজ’-এর টিজার। মূল ট্রেইলারের দুই দিন আগে প্রকাশ হওয়া এই টিজারে আবেদনময়ী ভারতীয় অভিনেত্রী দিপিকা পাড়ুকোনের ‘নতুন লুক’ দেখে চমকে গেছেন সবাই।

 ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেইজ’ ছবিতে মার্কিন অভিনেতা ভিন ডিজেলের সঙ্গে জুটিবেধেছেন দিপিকা। ডিজে কারুসো পরিচালিত এই সিনেমায় দিপিকার নাম সেরেনা আঙ্গার। তাকে মার্কিনী অবতারে দেখার জন্য বহু দিন ধরে অপেক্ষা করছিলেন দর্শক। বলিউড থেকে তার হলিউড যাত্রার খবর শুনেই শুরু হয়েছিল অপেক্ষার পালা।

কালো পোশাক ও লাল ঠোঁটে অনবদ্য দিপিকা নজর কেড়েছেন সবার। কোমর থেকে বুকের দিকে উঠে যাওয়া কাল ট্যাটু চোখে পড়েছে আলাদা করে। সেইসঙ্গে ভিন ডিজেল-এর সঙ্গে তার মোহনীয় রসায়নও ফুটে উঠেছে মাত্র ১৪ সেকেন্ডের ভিডিওটিতে। আর তলোয়ার হাতে দিপিকার মারমুখী ভঙ্গীতে উঠে এলো সিনেমায় তার অ্যাকশন অবতারের একঝলকও।

খবরটা প্রথম জানান দিপিকা নিজেই। সেই টিজারটি টুইটারে প্রকাশ করে দিপিকা লিখেছেন, “ আর মাত্র দুই দিনের মধ্যেই এই ছবির ট্রেলার মুক্তি পাবে। আপনারা জ্যান্ডার কেইজ-এর ফিরে আসার জন্য প্রস্তুত তো?!”

পরিচালক ডিযে কারুসো এর তৈরি এই সিনেমাটে আরও আছেন রুবি রোজ, নিনা ডোবরেভ, সামুয়েল এল জ্যাকসন। ২০১৭ সালের ২০ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে।

 

 

 

ঢাকা, ২১ জুলাই/ আমার ক্যাম্পাস/ এ এম