শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

পোড়া মেয়ের ছবি হিট হয়!

Published: 2016-07-27 00:00:00

বিনোদন প্রতিবেদক: ছবি হতে গেলে কি চুল পোড়াতে হয়? চিত্রনায়িকা নুসরাত ফারিয়া কী বলেন, ‘আরে না। ওটা ছিল দুর্ঘটনা।

শুধু চুল নয়, কাজের সময় আমার কপালের এক অংশও পুড়ে গিয়েছিল!’ ঘটনা ঘটেছিল ফারিয়ার ছবি ‘হিরো ৪২০’-এর সেটে। তিনি তখন ছবির কাজে কলকাতাতে অবস্থান করছিলেন। সে সময় মেকআপ রুমে এ ঘটনাটি ঘটেছিল। প্রথমে তার মাথার এক অংশের কিছু চুল পুড়ে যায়। যার আঁচ লেগেছিল কপালেও। আর এতেই ছড়িয়ে পড়ে, পোড়া মেয়ের ছবি নাকি হিট হয়। সেটের কয়েকজন তো তখন বলাও শুরু করেছিল তাই।
তবে সেটে কাজ করতে গিয়ে প্রায়ই বেশি ঝুঁকি নিয়ে ফেলেন এ নায়িকা।

এমনকি চলতি সময়ে ফারিয়া কাজ করছেন ‘প্রেমী ও প্রেমী’ ছবিতে! তার নায়ক আরিফিন। শুটিং চলছে বান্দরবানে। সেখানেও এমন ছোটখাটো দুর্ঘটনা ঘটছে নিয়মিত। ফারিয়া জানালেন, একবার তো মজা করতে গিয়ে ভোঁ-দৌড় দিয়েছিলেন। বুঝতে না পেরে পাহাড়ের একটু উঁচু অংশ থেকে তিন ফুট নিচে পড়ে যান। আগের দিনের বৃষ্টিতে নিচে জমে ছিল পানি আর কাদা। একেবারে কাদায় ‘হাবুডুবু’ অবস্থা। ফলে ড্রেস পরিবর্তন করে ছবির কাজ শুরু করতে হয়েছিল! এখনও ইউনিটের কেউ কেউ বলছেন, নায়িকা পানিতে পড়লে নাকি ছবি হিট হয়! ছবি হতে গেলে কি চুল পোড়াতে হয়?

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া কী বলেন, ‘আরে না। ওটা ছিল দুর্ঘটনা। শুধু চুল নয়, কাজের সময় আমার কপালের এক অংশও পুড়ে গিয়েছিল!’ ঘটনা ঘটেছিল ফারিয়ার ছবি ‘হিরো ৪২০’-এর সেটে। তিনি তখন ছবির কাজে কলকাতাতে অবস্থান করছিলেন। সে সময় মেকআপ রুমে এ ঘটনাটি ঘটেছিল। প্রথমে তার মাথার এক অংশের কিছু চুল পুড়ে যায়। যার আঁচ লেগেছিল কপালেও। আর এতেই ছড়িয়ে পড়ে, পোড়া মেয়ের ছবি নাকি হিট হয়। সেটের কয়েকজন তো তখন বলাও শুরু করেছিল তাই।
তবে সেটে কাজ করতে গিয়ে প্রায়ই বেশি ঝুঁকি নিয়ে ফেলেন এ নায়িকা।

এমনকি চলতি সময়ে ফারিয়া কাজ করছেন ‘প্রেমী ও প্রেমী’ ছবিতে! তার নায়ক আরিফিন। শুটিং চলছে বান্দরবানে। সেখানেও এমন ছোটখাটো দুর্ঘটনা ঘটছে নিয়মিত। ফারিয়া জানালেন, একবার তো মজা করতে গিয়ে ভোঁ-দৌড় দিয়েছিলেন। বুঝতে না পেরে পাহাড়ের একটু উঁচু অংশ থেকে তিন ফুট নিচে পড়ে যান। আগের দিনের বৃষ্টিতে নিচে জমে ছিল পানি আর কাদা। একেবারে কাদায় ‘হাবুডুবু’ অবস্থা। ফলে ড্রেস পরিবর্তন করে ছবির কাজ শুরু করতে হয়েছিল! এখনও ইউনিটের কেউ কেউ বলছেন, নায়িকা পানিতে পড়লে নাকি ছবি হিট হয়!

 

 

 

ঢাকা, ২৭ জুলাই/ আমার ক্যাম্পাস/ এ এম