রবিবার, ২৭ মে ২০১৮, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

মিস এশিয়া প্রতিযোগিতায় বাংলাদেশের অপ্সরা

Published: 2016-08-11 00:00:00

বিনোদন ডেস্কঃ ‘মিস এশিয়া ২০১৬’ প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছেন মডেল-অভিনেত্রী অপ্সরা আলী।

আগামী ১৮ আগস্ট ভারতের কেরালার কোচিতে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। এ আয়োজনে যোগ দিতে বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে ভারতের উদ্দেশে রওনা দিয়েছেন তিনি।

রাজশাহীর মেয়ে অপ্সরা গত বছর মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত মিস কসমোপলিটান ২০১৫ প্রতিযোগিতায় ছিলেন সেরা দশ সুন্দরীর মধ্যে। এবার তিনি নির্বাচিত হয়েছেনন মিস বাংলাদেশ ২০১৬। এর ধারাবাহিকতায় বাংলাদেশের এই সুন্দরী অংশগ্রহণ করতে যাচ্ছেন মিস এশিয়া প্রতিযোগিতায়।

এ প্রসঙ্গে অপ্সরা বলেছেন, ‘এটি আমার জীবনের স্মরণীয় একটি অধ্যায়। এমন প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছি বলে নিজেকে খুব ভাগ্যবতী মনে হচ্ছে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন বাংলাদেশকে সাফল্যের সঙ্গে তুলে ধরতে পারি।’

উল্লেখ্য, ২০১১ সালে ‘ভিট-চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতার সেরা পাঁচে উঠে পরিচিতি পান অপ্সরা। এ আয়োজনে মিস বিউটি স্মাইল খেতাব জেতেন তিনি। এরই মধ্যে মডেল হয়েছেন এয়ারটেল, বাংলালিংক ও সিটিসেলসহ বেশকিছু বিজ্ঞাপনচিত্রে। অভিনয় করেছেন ধারাবাহিক নাটক ‘ভূতের বাড়ি’, ‘এই শহরে’ ও ‘কেয়া’য়। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘পরবাসিনী’। স্বপন আহমেদের পরিচালনায় এতে তাকে দেখা যাবে ইমনের বিপরীতে।

 

 

 

 

 

 

 

ঢাকা, ১১ আগস্ট/ আমার ক্যাম্পাস/ এ এম