বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

এয়ারলাইন কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড নিয়ে এলো ইবিএল

ডেস্ক রিপোর্ট | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2016-09-24 00:00:00

বিশ্বব্যাপী দ্রুত, নিরাপদ ও সহজে সব ধরণের এটিএম সেবা দিতে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) নিয়ে এলো এয়ারলাইন কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড।

 ‘স্মাইলস’ ফ্রিক্রোয়েন্ট ফ্লায়ার্সরা ইবিএল এর যেকোনো শাখায় গিয়ে প্রিপেইড কার্ড দিয়ে টাকা লোড কর‍তে পারবেন। এর আওতায় দেশে-বিদেশে ভ্রমণ, খাওয়া-দাওয়া এবং কেনাকাটার ক্ষেত্রে ১ হাজার ৩শ’ টিরও বেশি পণ্য-সেবায় মূল্যছাড় পাবেন তারা। পাশাপাশি রয়েছে বিশ্বের যেকোনো এটিএম নেটওয়ার্ক থেকে অর্থ উত্তোলনের সুযোগ। এছাড়া কোনো চার্জ ছাড়াই ইবিএলের এটিএম বুথ থেকে টাকা তোলা যাবে।

কো-ব্র্যান্ডেড এই প্রিপেইড কার্ডধারীরা নভোএয়ারের ‘স্মাইলস’ নামের রিওয়্যার্ডস পোর্টফোলিওর আওতায় ২শ’ বোনাস মাইল পাবেন। অগ্রাধিকারের ভিত্তিতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নভোএয়ারের সেলস কাউন্টারে চেক-ইন, বোর্ডিং, ব্যাগেজ ডেলিভারি, অতিরিক্ত পরিমাণে পণ্য পরিবহনে ছাড় এবং ভিআইপি কার সার্ভিসের ক্ষেত্রেও বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে মাস্টারকার্ডের সহযোগিতায় ইবিএল ও নভোএয়ার নতুন এই কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড চালুর ঘোষণা দেয়। নতুন এ কার্ডের সুবিধা সর্ম্পকে বিস্তারিত তুলে ধরেন ইবিএলের কনজ্যুমার ব্যাংকিংয়ের প্রধান নাজিম আনোয়ার চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন-ইবিএলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আলী রেজা ইফতেখার, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) হাসান ও রশিদ, নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান, মার্কেটিং ও সেলসের প্রধান সোহেল মাজিদ, মাস্টারকার্ড বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট গীতাঙ্ক ডি. দত্ত।
 

 

 

ঢাকা/ এ এম