শুক্রবার, ২২ জুন ২০১৮, ৭ আষাঢ় ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

চবির ১২ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

চবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2016-10-31 00:00:00

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তায়েফুল হক তপুকে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর ঘটনায় হাটহাজারী থানায় মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় কেন্দ্রিয় নেতাসহ চবির ১১ জন ছাত্রলীগ নেতাকে আসামী করা হয়েছে। মামলারবাদী চবি ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান।

হাটহাজারী থানা সূত্রে জানা যায়, মোট ১২ জন আসামির মধ্যে পাঠাগার বিষয়ক সম্পাদক আবু বকর তোহাকে প্রধান আসামি করে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সহ সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরী, সহ সভাপতি মো মামুন, সহ সভাপতি সৌমেন পালিত বাবু, সহ সভাপতি মো. নাজিম উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন কান্তি চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক আবু সাইদ মারজান, সহ সভাপতি আবু কায়জার রনি, সহ সম্পাদক আবু হেনা মাসুম কামাল, পরিবেশ বিষয়ক সম্পাদক উপ মো. সুমন, সোহরাওয়ার্দী হলের কর্মচারী মো মাসুম, প্রকৌশল দপ্তরের কর্মচারী মো. মহিউদ্দীনকে আসামী করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাদীন আহত তপু

মামলার বিষয়টি স্বীকার করে হাটহাজারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. মুজিবুর রহমান বলেন, ‘চবির ছাত্রলীগের সহ সভাপতি তপুকে কুপিয়ে আহত করার ঘটনার রবিবার মিজানুর রহমান মিজান বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলায় ১২ জনের নাম উল্লেখসহ ১৫ থেকে ২০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।’

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিয়াজ মোর্শেদ রিপন বলেন, ‘তপুর উপর হামালার ব্যাপারে আমরা কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পাওয়া গেলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে মুখোশধারী ১০ থেকে ১২ দৃর্বৃত্ত চবি ছাত্রলীগের সহ সভাপতি তায়েফুল হক তপুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

 

 

 

 

 

ঢাকা/ এইচ আর