সোমবার, ২৩ এপ্রিল ২০১৮, ১০ বৈশাখ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

হাবিপ্রবিতে ইন্টার্ন ডাক্তারদের সেমিনার অনুষ্ঠিত

হাবিপ্রবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2016-11-08 00:00:00

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিম্যেলের সায়েন্স অনুষের ইন্টার্ন ছাত্রছাত্রীদের জন্য এক সেমিনার আয়োজন করা হয়।

দি একমি ল্যাবরেটরিজ লিমিটেড সেমিনারের আয়োজক ছিলেন। হাবিপ্রবির অডিটোরিয়াম ২ তে ডিভিএম ১০ ব্যাচ এর ইণ্টার্ণ ডাক্তারদের জন্য এই সেমিনার করা হয়।

সকাল ১০ টা হতে এই অনুষ্টান চলে দুপুর ১ টা পর্যন্ত। উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একমি ল্যবরেটরিজ লিমিটেডের ডিজিএম   এস তরফদার, বিশেষ অতিথি ডাঃ মিজানুর রহমান, এ এস এম, একমি ভেটেরিনারি ডিভিশন।

সম্মানিত অতিথি  ছিলেন মোঃ আকরামুল কবির, রিজিওনাল সেলস ম্যানেজার, রংপুর ডিভিশন, ডাঃ মাজহারুল মান্নান সিনিয়র ইক্সিকিউটিভ এবং ডাঃ আমিনুল ইসলাম সিনিয়র এক্সিকিউটিভ ।

পবিত্র কোরআন ও গিতা পাঠের মধ্যে দিয়ে সেমিনার শুরু হয়। পরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, হাবিপ্রবির ছাত্রপরামর্শ ও উপদেষ্টা ডঃ এস এম হারুন অর রশিদ, মেডিসিন এন্ড সার্জারী বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডা; ফজলুল হক, এনিম্যাল সায়েন্স এন্ড নিউট্রিশন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডঃ আব্দুল হামিদ।

ছাত্রদের পক্ষথেকে অনুভুতি ব্যক্ত করেন মুনিরুজ্জামান এবং ছাত্রীদের পক্ষ থকে পরমা। পরে একমি ল্যবরেটরি এর ভেটেরিনারি ডিভিশনের সকল প্রডাক্ট পরিচিতি উপস্থাপন করেন ডা; মাযহারুল মান্নান এবং ডাঃ মোহাঃ আমিনুল ইসলাম। পরে ইন্টার্ণ ডাক্তারদের পুরুস্কার স্বরুপ একটা আকর্ষনীয় ব্যাগ, প্যাড, কলম, সহ একমির প্রোডাক্ট ম্যেনুয়াল দেয়া হয়।

প্রধান অতিথির বক্তবে একমি ল্যবরেটরিজ এর ডিজিএম  এস তরোফদার বলেন, আজকের এমন সুন্দর ব্যবস্থপনা সহ পরিবেশ সৃষতি করায় আমি আনন্দিত। ভেডেরিনারি ডাক্তাররা আমাদের প্রাণ আমাদের সম্বল। এই সেমিনারের ধারাবাহিকতা অব্যহত থাকবে প্রতিবছরই, আমরা সর্বদা আপনাদের পাশে আছি, যেকোন সময়, সর্বাত্বকভাবে। সেবার মান আরো উন্নত করে দেশে এবং বিদেশে এক নম্বর কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত করতে ভেটেরিনারিয়ান দের একান্ত সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন ভেটেরিনারি এন্ড এনিম্যেল সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ডঃ আফরোজা খাতুন, মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান ডঃ মোঃ খালেদ হাসান।

অনুষ্ঠানের শেষ পর্বে র‌্যাফেল ড্র এর মাধ্যমে ২৫ জন বিজয়ীকে পুরুষ্কার প্রদান করা হয়। অনুষ্ঠান সঞ্ছালনা ছিলেন দশম ব্যাচের ইন্টার্ণ ভেটেরিনারি ডাক্তার মোঃ মফিজুল ইসলাম রিয়াদ।

 

 

 

ঢাকা/ এম আই আর/ এম এ