শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

২০০ ফ্ল্যাট নিয়ে ফিনলের আবাসন মেলা

ডেস্ক রিপোর্ট | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2016-11-25 00:00:00

রুচিসম্মত ডিজাইন, উন্নতমানের কাজ, বুকিংয়েই বিশেষ ছাড়, বেস্ট লোকেশন, সময়মত হস্তান্তরের নিশ্চয়তাসহ বিভিন্ন আত্যাধুনিক সুবিধাসম্বলিত প্রায় ২০০টি ফ্ল্যাট নিয়ে শুরু হয়েছে ফিনলে প্রোর্পাটিজ লিমিটেডের আবাসন মেলা।

 মেলা শুরু হয়েছে ১৭ নভেম্বর, চলবে ৩০ নভেম্বর প্রতিদিন সকাল ১১ টা থেকে রাত ৮ পর্যন্ত । ১৪ দিনব্যাপী এই মেলায় ফ্ল্যাট বুকিং দিলেই থাকছে বিশেষ ছাড়।
সহজ কিস্তিতে গ্রাহকরা ফ্ল্যাট কিনতে পারবেন। ৬টি প্রজেক্ট নিয়ে এই আবাসন মেলা বসেছে নগরীর কাতালগঞ্জের ‘ফিনলে নাজিম নিসর্গ’ ভবনে। এখান থেকেই ৬টি প্রজেক্টের ফ্ল্যাট বুকিং চলছে। ৬টি প্রজেক্টের মধ্যে একটিতে বুকিং দেয়ার সাথে সাথেই ফ্ল্যাট হস্তান্তর করা হবে। বাকিগুলো ২০১৭ সালে এবং একটি ২০১৯ সালে গ্রাহকদের কাছে হস্তান্তর করা হবে বলে জানা গেছে।
ফিনলের ফ্ল্যাট যে কারণে কিনবেন
মেলায় এসে ফ্ল্যাট বুকিং দিলেই বিশেষ ছাড় দেয়া হবে গ্রাহকদের। প্রতিটি ভবনই ৭.৫ মাত্রার ভূমিকম্প সহনীয়। আছে সুপ্রশস্ত পাকিং ব্যবস্থা, কমিউনিটি হল, বেস্ট লোকেশন, খোলামেলা পরিবেশ, জিম, হেলথ ক্লাব, অগ্নিনির্বাপণ ব্যবস্থা, এক বছর ফ্রি সার্ভিস, পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা, সল্পমূল্যে ফ্ল্যাট, নির্ধিরিত সময়ে হস্তান্তরের নিশ্চয়তা, আর্থিক সুবিধায় রয়েছে ডিবিএইচ, ইস্টার্ন ব্যাংক, ব্র্যাক ব্যাংক প্রভৃতি।
ফিনলে প্রোপার্র্টিজ লিমিটেড এর জিএম, সেলস এন্ড কাস্টমার ম্যানেজমেন্ট আবদুল্লাহ নাসের বলেন, ‘৬টি প্রজেক্টের অধীনে প্রায় ২০০টি ফ্ল্যাট নিয়ে আমাদের মেলা চলছে। গ্রাহকরা মেলায় এসে ফ্ল্যাট বুকিং দিলেই রয়েছে বিশেষ ছাড়। আধুনকি সুবিধাসম্বলিত এই ফ্ল্যাটগুলো কিনলে গ্রাহকরা লাভবান হবেন। এছাড়া সময়মত হস্তান্তরের নিশ্চয়তা রয়েছে।
প্রজেক্টসমূহ
পাঁচলাইশ আবাসিক এলাকায় ‘ফিনলে সাফা’ প্রজেক্টে বুকিং দেয়ার সাথে সাথেই গ্রাহকদেরকে ফ্ল্যাট হস্তান্তর করা হবে। এই প্রজেক্টের ফ্ল্যাট সাইজ ১৯২৫ এবং ২০৫০ বর্গফুট।
নাসিরাবাদ হাউজিং সোসাইটি এলাকায় ‘ফিনলে রয়াল ভিস্তা’ প্রজেক্টের ফ্ল্যাট হস্তান্তর করা হবে ২০১৭ সালের ডিসেম্বরে। এটির ফ্ল্যাট সাইজ ১৮৮০ এবং ১৯৯০ বর্গফুট ।
‘ফিনলে স্কয়ার’ সিডিএ এভিনিউ এলাকায়। এ প্রজেক্টের ফ্ল্যাট সাইজ ১৭৩০, ১৭৮৫, ১৮৯০, ২১২৫, ২১৩৫ ও ২৪৫০ বর্গফুট। এটি গ্রাহকদের কাছে হস্তান্তর করা হবে ২০১৭ সালের সেপ্টেম্বরে।
প্রবর্তক মোড় এলাকায় মিমি সুপার মার্কেট সংলগ্ন ‘ফিনলে মোনজারেন’ প্রজেক্টের ২১২০, ২৩০০ এবং ২৫১০ সাইজের ফ্ল্যাটগুলো গ্রাহকদের কাছে হস্তান্তর করা হবে ২০১৯ সালের জুন মাসে।
কাতালগঞ্জের ‘ফিনলে নাজিম নিসর্গে’র ফ্ল্যাট সাইজ ১৭৭৫, ১৮১০ এবং ১৯২৫ বর্গফুট। গ্রহকদের কাছে হস্তান্তর করা হবে ২০১৭ সালের এপ্রিল মাসে।
‘ফিনলে র‌্যাবম্যান রিগালিয়া’ মেহেদিবাগে অবসি’ত। এটির ফ্ল্যাট সাইজ ১৫৮৫, ১৬১০ এবং ১৬৭৫ বর্গফুট। গ্রাহকদের কাছে হস্তান্তর করা হবে ২০১৭ সালের জুন মাসে।

 

 

ঢাকা/ এইচ আর