বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

দিবারাত্রি শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্টে রশিদ বিল্ডিং একাদশের জয়

নিজস্ব প্রতিবেদক | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-02-26 17:42:32

৮ম বারের মত কদমতলী আলো সিঁড়ি ক্লাব কর্তৃক আয়োজিত দিবারাত্রি শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্টের (২০১৬-১৭) খেলায় জয় পেয়েছে রশিদ বিল্ডিং একাদশ। ২য় বারের মত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করল দলটি।

ফাইনাল খেলায় খেলায় মুখোমুখি হয়েছিল রশিদ বিল্ডিং একাদশ বনাম এস হোসাইন কোম্পানী একাদশ। অপরদিকে এস হোসাইন এন্ড কোম্পানী প্রথমবারের মত এই টুর্ণামেন্টের ফাইনালে অংশগ্রহন করে।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-আলহাজ্ব এম.এ.লতিফ মাননীয় সংসদ সদস্য, চট্রগ্রাম ১১ আসন।

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-গোলাম মোহাম্মদ জোবায়ের,(কাউন্সিলর ২৯নং ওয়ার্ড চট্রগ্রাম সিটি কর্পোরেশন), মামুনুল ইসলাম মামুন (অধিনায়ক বাংলাদেশ জাতীয় ফুটবল দল), মর্জিনা আক্তার (অফিসার ইনচার্জ,সদরঘাট থানা চট্রগ্রাম),আলহাজ্ব মো: নজরুল ইসলাম (সভাপতি সমাজসেবা অধিদপ্তর ইউসিডি-২) এম.এ মুছা বাবলু (সদস্য সিডিএফ এ)

সভাপতিত্ব করেন, হাজী মোঃ ইমরান (সভাপতি আলোসিঁড়ি ক্লাব)। উপস্থাপনায়:সাইদ মুরাদ।

খেলায়  ম্যান অব দ্যা ম্যাচ: বিজয়ী দলের ওসমান।

স্কোর: টসে জিতে এস হোসাইন এন্ড কোম্পানী ব্যাট করার সিদান্ত নেয় এবংরশিদ বিল্ডিং এর বলিং ও ফিল্ডিং এর নৈপুণ্যে তাদের মূল ব্যাটসম্যান আকতার,ইমরান,রিয়াজ,রিপনের উইকেট হারিয়ে ৮ ওভারের খেলায় এস হোসাইন এন্ড কোস্পানীর সংগ্রহ সব উইকেট হারিয়ে পুরো ৮ ওভারে মাএ ৪০ রান।

অপরদিকে রশিদ বিল্ডিং শুরুতে এস হোসাইন কোম্পানীর বলিং এর তোপের মুখে তাদের মূল ব্যাটসম্যান বাবলু,সাইদের উইকেট হারিয়ে কিছুটা চাপের মুখে থাকলেও পরবর্তীতে আজিজ ও ওসমান টিমের হাল ধরে এবং ৪ উইকেট হারিয়ে মাএ ৬.৪ ওভার বল খেলে তাদের বিজয়ের লক্ষ্য পৌঁছে যায়।

 পরবর্তীতে একে একে অতিথিরা তাদের বক্তব্যের মাঝে টুর্নামেন্ট সফল করাই কমিটির সদস্যদের ধন্যবাদের পাশাপাশি বিজয়ী এবং বিজীত দলের প্রতি অভিনন্দন জানান এবং ভবিষ্যৎে এই টুর্ণামেন্টকে আর সুন্দর এবং সফল করার পাশাপাশি এই খেলাধুলার ধারাকে অব্যাহত রেখে একটি মাদক এবং সন্ত্রাসমুক্ত সমাজ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি বিজয়ী ও বিজীত দুই দলের মধ্যে পুরষ্কার তুলে দেন।

 

 

 

ঢাকা/ সাইমন/ এ এম