বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

মানারাত কলেজে বাণিজ্যমেলা

নিজস্ব প্রতিবেদক | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-02-28 11:03:45

অত্যন্ত উৎসবমুখর পরিবেশে মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে সম্পূর্ণ নতুন আঙ্গিকে অনুষ্ঠিত হয় বাণিজ্যমেলা। মেলার উদ্বোধন করেন অত্র কলেজের সম্মানীত ট্রাস্টি, বিশ্বব্যাংক ও এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের বিশেষজ্ঞ জনাব এনামুল হক, এফসিএ ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ বিগ্রেডিয়ার জেনারেল (অব.) মোঃ মেহদী হাসান প্রামানিক, পিএসসি , উপাধ্যক্ষ ফাতেমা জেমাইমা রহমান, মুনশী মোঃ হারুন-অর-রশিদ ও বাণিজ্যমেলার কনভেনার মিসেস মুশফিকা রহমান।

আন্তঃক্লাস এই বাণিজ্যমেলা বালক ও বালিকা শাখার মাঠে আয়োজন করা হয়। উভয় শাখা মিলে স্টল বানানো হয় চল্লিশটি। স্টলের মধ্যে ছিল খাবারের স্টল, পোশাক পরিচ্ছদের স্টল, বুক স্টল, ইলেকট্রনিক্স  স্টল, কার্নিভ্যাল বুকস্টল, শিল্পকর্মের স্টলসহ বিভিন্ন ধরনের স্টল। এই মেলার মাধ্যমে শিক্ষার্থীরা হাতে কলমে উদ্যোক্তার বৈশিষ্ট্য, দক্ষতা, কৌশল, কেনা-বেচা ও ব্যবসায় বাণিজ্যের ধরন সম্পর্কে  জ্ঞানার্জন করে।

কলেজের বাণিজ্য বিভাগের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত হয় এই মেলা। স্টলের সাজসজ্জা ছিল দৃষ্টিনন্দন। এ উপলক্ষে পুরো মানারাত ক্যাম্পাস মুখর হয় উৎসবের আমেজে। মেলায় ক্রেতা হিসেবে অংশগ্রহণ করেন কলেজের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা, অভিভাবক, শিক্ষার্থী ও অতিথিবৃন্দ।

 

 

 

ঢাকা/ এ এম