শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

রাবিতে দুই দিনব্যাপি চলচ্চিত্র উৎসব

রাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-03-01 10:50:31

‘সুবিধা বঞ্চিতদের মুখে ফুটুক হাসি, আসুন তাদের ভালবাসি’ এই স্লোগানকে সামনে রেখে পথ শিশুদের সাহর্য্যাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দুই দিনব্যাপি চলচ্চিত্র উৎসবের আয়োজন করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রজন্ম এ চলচ্চিত্রের আয়োজন করে।

প্রজন্মের সভাপতি মোস্তাফিজুর রহমান অনিক বলেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের নিয়ে নির্মাণ করা হয়েছে এ চলচ্চিত্রগুলো। ‘চলচ্চিত্র প্রদর্শনীর মাধ্যমে সুবিধা বঞ্চিতদের সহযোগিতা করাই আমাদের উদ্দেশ্য। প্রদর্শনীতে অংশগ্রহনের মাধ্যমে সকলেই সুবিধা বঞ্চিতদের সহযোগিতায় এগিয়ে আসার লক্ষ্যে আমরা এমন উদ্যোগ নিয়েছি।

তিনি আরো বলেন, আগামীকাল বুধবার বিকেল ৩টা থেকে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে এ চলচ্চিত্র প্রদর্শনী শুরু হবে। দুই দিনব্যাপি এ উৎসবে মোট চারটি স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শনী হবে। টিকিট মূল্য ৩০ টাকা। শিক্ষার্থীরা একটি টিকিটে শিক্ষার্থীরা এই চারটি চলচ্চিত্রই দেখতে পারবেন। প্রদশর্নী হবে প্রতিদিন বিকেল ৩টা, ৫টা ও সন্ধ্যা ৭টায়। চলচ্চিত্র চারটি হলো-একটি প্রণয় কাব্যের ইতিকথা, আগন্তুকের লাল গোলাপ, মাই সেল্ফ, এ্যা লেটার টু দ্যা স্কাই।

বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে অবস্থিত টিকিট বিক্রির বুথ ছাড়াও উৎসবের দু’দিন চলচ্চিত্র শুরুর আগে কাজী নজরুল ইসলাম মিলনায়তনের সামনে থেকে টিকিট সংগ্রহ করা যাবে।

 

 

 

 

ঢাকা/ মাহফুজ মুন্না/ এ আর