শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

রাবির মার্কেটিং ১৭তম ব্যাচের র‌্যাগডে উদযাপন

রাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-03-01 22:12:35

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মার্কেটিং বিভাগের ১৭তম ব্যাচের দুই দিনব্যাপী শিক্ষা সমাপনী র‌্যাগডে উৎসব শুরু হয়েছে। বুধবার সকালে বিজনেস স্টাডিজ অনুষদের সামনে ফ্ল্যাশ মোবের মধ্যদিয়ে প্রথম দিনের উৎসব শুরু হয়।

বিজনেস স্টাডিজ অনুষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক ও ভবন ঘুরে পুনরায় সেখানে মিলিত হয়। এসময় রং উৎসবে মেতে উঠে ১৭তম ব্যাচের শিক্ষার্থীরা।

শিক্ষাজীবনের শেষ সময়টাকে স্মৃতিময় করে রাখতে ক্যামেরা আর মুঠোফোনে চলতে থাকে ক্লিক ক্লিক শব্দ। স্মৃতির পাতাকে ভারি করতে সহপাঠি, বন্ধু সকলের সাথে চলে ছবি আর সেলফি। তাদের অনেকেই পেছনে ফেলে আসা চারটি বছরকে স্মরণ করে স্মৃতির পাতা তুলে ধরেন সবার মাঝে।

বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের  উদ্বোধন করেন মার্কেটিং বিভাগের সভাপতি প্রফেসর এ কে এম গোলাম রব্বানী  মন্ডল। এসময় তিনি ১৭তম ব্যাচের শিক্ষার্থীদের উন্নতি ও সফলতা কামনা করেন বলেন, শিক্ষার্থীরা একইসঙ্গে দেশ-বিদেশে অবদান রেখে বিশ্ববিদ্যালয়ের এবঙ মার্কেটিং বিভাগের  মুখ উজ্জ্বল করবেন।

তাদের অর্জিত মেধা কাজে লাগিয়ে দেশের জাতির উন্ন্য়নে তারা অবদান রাখবেন। অনুষ্ঠানে বিভাগের প্রফেসর ড. মো. ওমর ফারুক সরকার, প্রফেসর ড. শিব শঙ্কর রায়, প্রফেসর শুভ্রা রানী চন্দ, উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের দ্বিতীয়দিন বৃহস্পতিবার থাকছে ক্যাম্পাসে আড্ডা, গ্রামীণ ঐতিহ্যবাহী খেলা, ফটোসেশন, ফানুস ও আতশবাজি উৎসব, সাংস্কৃতিক সন্ধ্যা, গালা ডিনার ও ডিজে পার্টি।

র‌্যাগ উৎসবের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে অনলাইন নিউজপোর্টাল জাগোনিউজ।

 

 

 

ঢাকা/ মাহফুজ মুন্না/ এইচ আর