শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

শাবিপ্রবিতে হ্যান্ডবলে ৪র্থ বারের মতো চ্যাম্পিয়ন এফইটি

শাবিপ্রবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-03-07 00:27:51

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতায় টানা চতুর্থবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজী (এফইটি) বিভাগ।

রবিবার বেলা তিনটায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে অনুষ্ঠিত ফাইনাল খেলায়  নৃবিজ্ঞান বিভাগেকে ৯-১৩ ব্যবধানে হারায় এফইটি বিভাগ। অপরদিকে মেয়েদের খেলায় কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স বিভাগ ২-২ গোলে আর্কিটেকচার সাথে ড্র হওয়ায় টস ভাগ্যে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংকে চ্যাম্পিয়ন ঘোষনা করা হয়।

ফাইনাল খেলা শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন ভিসি প্রফেসর আমিনুল হক ভূঁইয়া। তিনি সুষ্ঠু ও সুন্দরভাবে প্রতিযোগিতা সম্পন্ন হওয়ায় খেলোয়াড়সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নিদের্শনা পরিচালক প্রফেসর ড. রাশেদ তালুকদার, প্রফেসর ড. কবির হোসেন, ভারপ্রাপ্ত প্রক্টর ড. মুন্সী নাছের ইবনে আফজাল,  এফইটি বিভাগের প্রধান প্রফেসর ড. মো: মোজাম্মেল হক, নৃবিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর ড. মাজারুল ইসলাম, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. সালমা আখতার, আর্কিটেকচার বিভাগের প্রধান ড. তৌফিক এলাহী ও শারীরিক ও ক্রীড়া দপ্তরের পরিচালক সউদ বিন আম্বিয়া প্রমুখ।

 

 

ঢাকা/ জুনেদ আহমদ / এ আর