শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

শাবিপ্রবিতে সমাজকর্ম ক্রিকেট টুর্নামেন্টঃ চ্যাম্পিয়ান এলিগেটর ইউনাইটেড

শাবিপ্রবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-03-09 23:20:01

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সমাজকর্মূ বিভাগের ২৩তম ব্যাচ আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের জমজমাট ফাইনালে চ্যাম্পিয়ান হয়েছে এলিগেটর ইউনাইটেড ।

বৃহস্পতিবার দুপুর ২টায় বিশ^বিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এলিগেটর ইউনাইটেড ও টিম ফিনিক্রা মধ্যে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানারআপ দলের হাতে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার তুলে দেন সমাজকর্ম বিভাগের প্রফেসর ড. ইসমাইল হোসাইন । টুর্নামেন্টে সেরা খেলোয়ার হয় আশিক জামান ।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. ইসমাইল হোসাইন চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে অভিনন্দন জানিয়ে বলেন, ক্লাস-পরীক্ষা স্বাভাবিক রেখে এরকম একটি ক্রিকেট টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করায় সমাজকর্ম বিভাগের ২৩তম ব্যাচকে ধন্যবাদ। আশাকরি ভবিষ্যতে বিশ^বিদ্যালয়ে যে কোন ধরণের ক্রিকেট প্রতিযোগিতায় ভাল করতে এই টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালণ করবে।

গত ৬ মার্চ থেকে এই টুর্নামেন্টে শুরু হয়। এতে ডিকটেটর, স্ট্রেনজার্স, এলিগেটর ইউনাইটেড, ফিনিক্রা নামে চারটি দল অংশগ্রহন করে।

এছাড়া টুর্ণামেন্ট সফলভাবে শেষ করতে সহযোগীতা করায় সমাজকর্ম বিভাগের অন্যান্য ব্যাচের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ২৩তম ব্যাচের আব্দুল্লাহ আল মাসুদ,সৈয়দা হাফসা মাসুমা,তিলুত্তমা দত্ত,বখতিয়ার উদ্দিন, অসিস চন্দ্র দাস তপু,নুমান মাহফুজ।

 

 

ঢাকা/ জুনেদ আহমদ / এআর