বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

ঢাবিতে সাংবাদিককে মারধরের প্রতিবাদে মানববন্ধন

ঢাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-03-17 18:19:40

ঢাকা বিশ্ববিদ্যালয়ে বার্তাসংস্থা ইউএনবি’র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইমরান হোসেনেকে মারধরে জড়িত ছাত্রলীগ নেতা-কর্মীদের বিচার চেয়ে মানববন্ধন হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা এ মানববন্ধনের আয়োজন করেন।

এতে বক্তব্য রাখেন বিভাগের অধ্যাপক ড. আবুল মনসুর আহমেদ ও প্রভাষক মো. আসাদুজ্জামান। বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আরশাদুল হক প্রোগ্রাম সঞ্চলনা করেন।

অধ্যাপক ড. আবুল মনসুর আহমেদ বলেন, একটি বিশেষ মহল কিছুদিন ধরে ক্যাম্প্যাসকে অস্থিতিশীল করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইমরানের ওপর হামলা এরই ধারাবাহিকতা। আমি এ হামলার তীব্র নিন্দা জানাই। এ হামলার সঙ্গে জড়িতদের কঠোর শাস্তি দাবি করছি।

প্রভাষক মো. আসাদুজ্জামান বলেন, বিজয় ৭১ হলের ১৪ মার্চের ঘটনা বিচ্ছিন্ন নয়। রাতের অন্ধকারে করা এ হামলার ধরন বিশ্লেষণ করলে বোঝা যায়, এটা অবশ্যই পূর্বপরিকল্পিত। এটা মেনে নেওয়া যায় না। এ ঘটনার সঙ্গে জড়িতরা যে দলের হোক না কেন, সেটা বিবেচনায় না নিয়ে জড়িতদের বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক কঠোর শাস্তির ব্যবস্থা করতে ঢাবি প্রশাসনের কাছে দাবি জানাই।

মানববন্ধন শেষে শিক্ষার্থীরা একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি অপরাজেয় বাংলা থেকে শুরু হয়ে মধুর ক্যান্টিন হয়ে অপরাজেয় বাংলায় এসে শেষ হয়।

 

 

 

ঢাকা/ এইচ আর