রবিবার, ২৭ মে ২০১৮, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

সাংবাদিক শামসুল হক হায়দরীকে বিশেষ সম্মাননা

নিজস্ব প্রতিবেদক | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-03-24 12:34:30

মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহনকারী বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক এনটিভি চট্টগ্রাম অফিসের ব্যুরো প্রধান শামসুল হক হায়দরীকে মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য বিশেষ সম্মাননা প্রদান করেছেন টিভি জার্নালিস্টস এসোসিয়েশন, চিটাগং। বৃহস্পতিবার (২৩ মার্চ) সন্ধায় আগ্রাবাদের হোটেল এমব্রোশিয়ায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শামসুল হক হায়দরী অসুস্হ থাকার কারনে অনুষ্ঠানে উপস্হিত হতে পারেননি। অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দিনের কাছ থেকে সম্মাননা গ্রহণ করেন এনটিভি চট্টগ্রাম অফিসের প্রতিনিধি আরিচ আহমেদ শাহ, এনামুল হক এবং সুমন গোস্বামী।

এসময় উপস্হিত ছিলেন পুলিশ কমিশনার  ইকবাল বাহার, টিভি জার্নালিস্টস এসোসিয়েশন (টিজেএ) সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, টিজেএ এর সাধারণ সম্পাদক এস এ টিভি চট্টগ্রাম অফিসের ব্যুরো প্রধান শাহনেওয়াজ রিটন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি মো. শহীদ উল আলম, চ্যানেল আই এর চট্টগ্রাম অফিসের ব্যুরো প্রধান চৌধুরী ফরিদ সহ সাংবাদিক নেতৃবৃন্দ

এই মহৎ উদ্যোগের জন্য চট্টগ্রাম এনটিভি পরিবারের পক্ষ থেকে টিভি জার্নালিস্টস এসোসিয়েশন, চিটাগং এর সকল সম্মানিত সদস্যকে  শুভেচ্ছা জানানো হয়েছে।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক শামসুল হক হায়দরী টিভি জার্নালিস্টস এসোসিয়েশন (টিজেএ), চিটাগং  এর প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

 

 

 

ঢাকা/ এইচ আর