বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

টি-২০ দলে মাশরাফিকে অধিনায়ক হিসেবে পুনর্বহালের দাবি

রাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-04-09 15:58:52

বাংলাদেশের টি-২০ ক্রিকেট দলে মাশরাফিকে অধিনায়ক হিসেবে পুনরায় ফিরিয়ে আনার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে নড়াইল জেলা শিক্ষা উন্নয়ন সমিতি রাজশাহী বিশ্ববিদ্যালয়।

রোববার বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে থেকে তারা একটি বিক্ষোভ মিছিল বের করে। পরে বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে গ্রন্থাগারের সামনে এসে শেষ হয়। পরে সেখানে তারা এক সংক্ষিপ্ত সমাবেশ করে।

বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মোসাদ্দেক হোসেনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা বলেন, ‘বাংলাদেশ ক্রিকেট দলের যখনই ভাল কিছু করেছে তা সম্ভব হয়েছে মাশরাফির নেতৃত্বে। ভাল কিছু করার নেতৃত্ব রয়েছে তার মধ্যেই। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) মাশরাফিকে বাদ দেওয়ার চিন্তা ভাবনা করছে। এটা কোনো ভাবেই মেনে নেয়া যায় না। সেক্ষেত্রে অবশ্যই তাকে ফিরিয়ে আনতে হবে। বাংলাদেশ ক্রিকেট দলকে সফলতার দারপ্রান্তে নিয়ে যেতে এবং আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশকে তুলে ধরতে মাশরাফির বিকল্প কিছু নেই।’

সমাবেশে জেলা সমিতির সভাপতি অপূর্ব সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, সদস্য কিরন আহম্মেদ, মনির হোসেন, বাপ্পী, তনুসহ বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 

 

 

ঢাকা/ মাহফুজ মুন্না/ এইচ আর