শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-04-10 12:51:22

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) এর এক ছাত্রী ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। তার নাম উকরা সিং মারমা (১৯)। সে বিশ্ববিদ্যালয়ের প্রথমবর্ষের ছাত্রী।

জানা যায়, ৯ এপ্রিল (রবিবার) সকাল নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের চার তলার বারান্দা থেকে রহস্যজনকভাবে লাফ দেয় উকরা সিং মারমা। তাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন । লাফ দেয়ার কারণ উদঘাটন করতে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।

নিহত উকরার বন্ধুরা জানান, বিশ্ববিদ্যালয়ের আশেপাশের একটা মেসে থাকতেন উকরা। উকরা আমাদের সাথেই আসা যাওয়া এবং পড়াশোনা করত। বেশ কিছু দিন ধরে মানসিকভাবে নিজেকে নতুন পরিবেশে খাপ খাওয়াতে পারছিলেন না । বিভিন্ন মানসিক ডিপ্রেশনে ভোগতেন সবসময়। কিন্তু হঠাৎ তাঁর অস্বাভাবিকভাবে লাফিয়ে পড়ার সঠিক কারণ আমরা ঠিক বলতে পারছি না ।  তাঁর লাফিয়ে পড়ে মৃত্যুকে ঘিরে নানা রহস্য তৈরি হচ্ছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ জাহিদুল কবীর বলেন, তার অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত চিকিৎসার জন্য সাথে সাথে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে হাসপাতালের জরুরি বিভাগের চিকিত্সকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

 

 

ঢাকা/ এইচ আর