সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৮, ৬ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

নববর্ষের আমেজে মুশফিক-সাব্বির-সৌম্যরা

ডেস্ক রিপোর্ট | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-04-14 17:47:02

বর্ষবরণের আমেজে গোটা দেশ। বাংলা পঞ্জিকায় ১৪২৪ সালের আগমনে উৎসবের রং লেগেছে ছোট-বড় সবার মাঝে। জাতীয় দলের ক্রিকেটাররাও যে যার মতো করে পহেলা বৈশাখ উদযাপন করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন মুশফিক-মাহমুদউল্লাহরা।

নিজের অফিসিয়াল টুইটার পেজে শুভ নববর্ষ জানিয়ে বেশ হাস্যোজ্জ্বল একটি ছবি পোস্ট করেছেন মুশফিকুর রহিম। পাঞ্জাবি পরে একতারা হাতে হ্যাট মাথায় চশমা চোখে রাস্তায় হাঁটা অবস্থায় ফ্রেমবন্দি হন ‘মি. ডিপেন্ডেবল’।

মাহমুদউল্লাহ রিয়াদ তার ফেসবুক পেজে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান, ‘নববর্ষে নবরূপ রাঙিয়ে দিক প্রতিটি মুহূর্ত সুন্দর সমৃদ্ধ হোক আগামীর দিনগুলো! সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা।’

গামছা মাথায় বৈশাখী সাজে বর্ষবরণ উদযাপন করেছেন সৌম্য সরকার। একান্তে সময় কাটিয়েছেন পরিবারের সঙ্গে। ফেসবুকে সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন এ ‘হার্ডহিটার’ ওপেনার।

সাব্বির রহমানও সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। বৈশাখী পাঞ্জাবি পরে গাড়ির সামনে হেলান দেওয়া অবস্থায় একটি ছবি শেয়ার করেছেন এ মারকুটে ব্যাটসম্যান।

নববর্ষের একটি ছবি দিয়ে মুমিনুল হক তার ফেসবুক পেজে লেখেন, ‘শুভ নববর্ষ ১৪২৪। সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা। নতুন বছরের প্রতিটি দিন সবার জন্য হয়ে থাকুক সুখকর ও শান্তির।’ এছাড়াও দুই পেস তারকা রুবেল হোসেন ও তাসকিন আহমেদ সোস্যাল মিডিয়ায় সবাইকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।

সম্প্রতি স্মরণীয় শ্রীলঙ্কা সফর থেকে ফেরা জাতীয় দলের ক্রিকেটাররা এখন ঘরোয়া ক্রিকেটে ব্যস্ত সময় পার করছেন। মর্যাদাপূর্ণ ওয়ানডে টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) খেলছেন সবাই। শুধুমাত্র সাকিব আল হাসান নেই। আইপিএলে খেলার সুবাদে ভারতে অবস্থান করছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

জুনে ইংল্যান্ডে অনুষ্ঠেয় চ্যাম্পিয়নস ট্রফি সামনে রেখে স্বাগতিক আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ (১২ মে শুরু) খেলবে টিম বাংলাদেশ। সেই লক্ষ্যে চলতি মাসের শেষদিকে দেশ ছাড়বে টাইগাররা। দু’টি টুর্নামেন্টে নামার আগে নিজেদের ঝালিয়ে নিতে সাসেক্সে ট্রেনিং ক্যাম্প চলাকালে দু’টি প্রস্তুতি ম্যাচ (৩ ও ৫ মে) খেলার কথা রয়েছে।

 

 

 

ঢাকা/ এইচ আর