বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

মার্কিন প্রেসিডেন্ট পদে লড়বেন ‘দ্য রক’

ডেস্ক রিপোর্ট | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-05-12 23:51:58

জনপ্রিয় রেসলার ডোয়াইন জনসন বা ‘দ্য রক’ কুস্তির রিং থেকে হলিউডি ছবিতে এসেও নাম কিনেছেন। সেই ‘দ্য রক’ এবার রাজনীতিতে নাম লেখাতে যাচ্ছেন। মার্কিন প্রেসিডেন্ট পদে লড়ার ইচ্ছা প্রকাশ করেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন কথাই জানিয়েছেন তিনি।

দ্য সান ও দ্য গার্ডিয়ানের খবরে জানানো হয়, সম্প্রতি একটি সাক্ষাৎকার দিয়েছেন হলিউড অভিনেতা রেসলার ডোয়াইন জনসন। সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমাকে প্রায়ই প্রশ্ন করা হয়—ভবিষ্যতে আমি কী করব। এ প্রশ্নের জবাব নিয়ে অনেক ভেবেছি। একসময় আমার মনে হয়েছে, নিজেকে রাজনীতির ময়দানেই দেখতে পছন্দ করব। হয়তো মার্কিন প্রেসিডেন্ট পদের জন্য লড়াই করব।’ তিনি ২০২০ সালে মার্কিন নির্বাচনে লড়তে চান।
মার্কিন প্রেসিডেন্ট পদে লড়ার বিষয়ে ডোয়াইন জনসন বলেন, তিনি যে একদিন প্রেসিডেন্ট পদে লড়বেন, এর ‘সত্যিকারের সম্ভাবনা’ রয়েছে। জনসন বলেন, যদি তিনি মার্কিন প্রেসিডেন্ট হন, তাহলে ভারসাম্যপূর্ণ পরিস্থিতি সৃষ্টি করবেন। যাঁরা তাঁর সঙ্গে একমত হবেন না, তিনি তাঁদের মতেরও গুরুত্ব দেবেন।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-এইট’ তারকা জনসন মনে করেন, বর্তমান প্রেসিডেন্ট ট্রাম্প থেকে তিনি ভালো প্রেসিডেন্ট হবেন। সবার সঙ্গে একসঙ্গে কাজ করার ইচ্ছাও পোষণ করেন তিনি। এখন দেখার বিষয়, সত্যিই তিনি রাজনীতিতে নাম লেখান কি না।

ডোয়াইন ‘দ্য রক’ জনসন বর্তমানে তাঁর ছবি ‘বেওয়াচ’ নিয়ে ব্যস্ত আছেন। বলিউড তারকা প্রিয়াঙ্কা অভিনীত এ ছবিটি ২৫ মে মুক্তি পাবে।

 

 

ঢাকা/ এইচ আর