শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

সিলেট ডিবেট ফেডারেশনের নতুন কমিটি গঠন

শাবিপ্রবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-06-09 14:01:52

বিতর্ক বিষয়ক সংগঠন সিলেট ডিবেট ফেডারেশনের ২০১৭-১৮ সেশনের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে নর্থইস্ট ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রেদওয়ান আহমেদকে সভাপতি ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শাহ মো: আদনান আহমেদ নাহিদকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত করা হয়।

৮১ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ সভাপতি হিসেবে মফিজুর রহমান (এমইউও), আতিকুজ্জামান অনিক (এমএমসি), তানভীর রেজা খান (এসআইইউ), সেজু আহমেদ (এসডিএস), মকবুল চৌধুরী অমিত (শাবিপ্রবি), অয়ন দে (এসএইউ) ও আজিজুল গাফ্ফার মিসবাহ (এলইউ) মনোনিত হয়েছেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে রমজান আলী (এমসি), কোষাধ্যক্ষ হিসেবে তাফহিমা রহমান মৌ (এসআইইউ), প্রধান বিতর্ক সমন্বয়ক হিসেবে জুনায়েদ চৌধুরী (শাবিপ্রবি), দপ্তর সম্পাদক মাহমুদা আশরাফী ( এসএইউ), প্রকাশনা সম্পাদক হিসেবে ইশতিয়াক আহমেদ (এমইউ), প্রচার সম্পাদক হিসেবে মুরাদ হোসেন (এলইউ), যোগাযোগ বিষয়ক সম্পাদক স্বপ্নীল মন্ডল (এমএমসি), তথ্য প্রযুক্তি সম্পাদক হোসেইন এম রায়হান (এমএমসি), প্রেস ও মিডিয়া সম্পাদক মাহমুদুল হোসাইন (শাবিপ্রবি), সংস্কৃতি বিষয়ক সম্পাদক পারমিতা দাস (এলইউ) মনোনিত হয়েছেন।

সিলেট ডিবেট ফেডারেশনের সদ্য বিদায়ী সভাপতি মাজহারুল বিল্লাহ লোচন নতুন দায়িত্বপ্রাপ্ত সকলকে অভিনন্দন জানিয়ে জানান, ২০১৭-১৮ সেশনে কাজ করার জন্য ৮১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আশাকরি তারা দায়িত্ব সঠিকভাবে পালন করবে।

নবমনোনিত সাধারণ সম্পাদক আদনান বলেন, সিলেটের বিতর্ক অঙ্গনে নতুন মাত্র সৃষ্টি করার লক্ষ্য নিয়ে সিলেট ডিবেট ফেডারেশন কাজ করে যাবে। এজন্য বর্তমান ও সাবেক সকল সদস্যের সহযোগিতা কামনা করছি।

 

 

ঢাকা/ জুনেদ আহমদ / এইচ আর