রবিবার, ২৭ মে ২০১৮, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

ছাত্রলীগের ধাওয়ায় ইবিতে ছাত্রদলের মিছিল পণ্ড

ইবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-06-13 20:31:08

ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হিসেবে জিয়াউর রহমানের নাম বাদ দিয়ে ডায়েরি প্রকাশ ও ১৯ জুনের মধ্যে তা সংশোধনের দাবি জানিয়ে ছাত্রদলের বের করা মিছিল ছাত্রলীগের ধাওয়ায় পণ্ড হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ৩টার দিকে ক্যাম্পাসের মেইন গেটে সংক্ষিপ্ত সমাবেশ শেষে মিছিল বের করে বিশ^বিদ্যালয় শাখা ছাত্রদল। এ সময় তাদের উপস্থিতি টের পেয়ে পুলিশ ও ক্যাম্পাস শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম গ্রুপের আলমগীর হোসেন আলো, ফয়সাল সিদ্দিকী আরাফাত, অনিক হাসান, রিয়ন মিয়া, শাহজালাল সোহাগ, বিপুল খানসহ নেতাকর্মীরা তাদের ধাওয়া দিলে তাদের মিছিল পন্ড হয়ে যায়। এবং তারা ক্যাম্পাস ছেড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে ইবি শাখা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক জানান, “ডায়েরি থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতার নাম বাদ দেয়ার প্রতিবাদ করে আমরা শান্তিপূর্ন সমাবেশ শেষে মিছিল বের করি এসময় পুলিশ ও ছাত্রলীগ আমাদের উপর অতর্কিত হামলা চালায়”।

এ বিষয়ে ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুযের রানা হালিম বলেন, “ছাত্রদলের কিছু কর্মী বহিরাগত ক্যাডারদের নিয়ে ক্যাম্পাসে বিশৃঙ্খলা করার চেষ্ঠা চালালে আমার কর্মীরা তৎক্ষনাৎ সেখানে গিয়ে তাদের প্রতিহত করে”।

ইবি থানার ভারপ্রাপ্ত ওসি রতন শেখ বলেন, “বহিরাগত কিছু ছেলে ক্যাম্পাসে প্রবেশ করে হৈ-হুল্লোড় সৃষ্টি করলে আমরা দ্রুত সেখানে গিয়ে তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দিই”।

 

 

 

ঢাকা/ আতিক/ এইচ আর