বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

রুয়েটের ভর্তি পরীক্ষা ১০ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-06-15 12:36:52

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক কোর্সের ভর্তি পরীক্ষা আগামী ১০ নভেম্বর অনুষ্ঠিত হবে।

বুধবার (১৪ জুন) রুয়েটের বিভিন্ন অনুষদের ডিন এবং বিভাগীয় প্রধানদের সমম্বয়ে অনুষ্ঠিত এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মোহাঃ রফিকুল আলম বেগের সভাপতিত্বে এই সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় বলা হয় আসন্ন প্রথম বর্ষ স্নাতক শ্রেণিতে ভর্তি পরীক্ষা পদ্ধতি গত বছরের মতোই হবে। তবে আর্কিটেকচার বিভাগে ভর্তিচ্ছুদের অতিরিক্ত ১০০ নম্বরের মুক্তহস্ত অঙ্কন পরীক্ষায় অংশ নিতে হবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যাদি শিগগিরই বিভিন্ন পত্রিকায় এবং রুয়েটের ওয়েবসাইটে  www.ruet.ac.bd প্রকাশ করা হবে।

সভায় ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. মো. মোশাররাফ হোসেন, পুরকৌশল অনুষদের ডিন প্রফেসর মোহা. আব্দুস সোহবান, যন্ত্রকৌশল অনুষদের ডিন প্রফেসর মো. শামীমুর রহমান, ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. এস এম আব্দুর রাজ্জাক, অ্যাপলাইড সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাজেদুর রহমানসহ বিভিন্ন বিভাগের প্রধানরা উপস্থিত ছিলেন।

                    

                                                         

 

ঢাকা/ এইচ আর