শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

শেকৃবিতে ছাত্রলীগের কমিটি স্থগিত

ডেস্ক রিপোর্ট | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-06-15 12:44:45

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ছাত্রলীগ নেতাদের মধ্যে মারামারির ঘটনায় কমিটি স্থগিত করেছে সংগঠনটির কেন্দ্রিয় কমিটি।

জানা যায়, বুধবার বিকাল ৩টায় টেন্ডার দখলকে কেন্দ্র করে (শেকৃবি) ছাত্রলীগের সভাপতি নাজমুল হক ও সাধারন সম্পাদক দেবাশীষ দাসের মধ্যে হাতাহাতি হয়। এসময় দু'জনই রক্তাক্ত হয়েছেন বলে জানিয়েছেন ছাত্রলীগ নেতারা। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার আজিজুর রহমানের কক্ষে এ হাতাহাতির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কথা কাটাকাটির এক পর্যায়ে নাজমুল-দেবাশীষ মারামারি শুরু করেন। এতে দু'জনই রক্তাক্ত হয়েছেন। এ ঘটনার জের ধরে সভাপতি-সম্পাদকের মধ্যকার ঘটনার জেরে ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

একপর্যায়ে নাজমুলের অনুসারীরা দেবাশীষের কক্ষে (কবি নজরুল হল) তালা ঝুলিয়ে দেয়। এসময় দুই পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে পরস্পরকে ধাওয়া দেয়।

এ বিষয়ে সাধারণ সম্পাদক দেবাশীষ দাস বলেন, নাজমুল (সভাপতি) বিশ্ববিদ্যালয়ের একটি ফার্মের (টেন্ডার) কাজ জোর করে নিজের নামে নিতে চাইছে বলে এরকম একটি খবর পাই। পরে ওই ব্যপারে জিজ্ঞেস করলে সে উত্তেজিত হয়ে আমার ওপর চড়াও হয়। তবে সভাপতি নাজমুল হক ঘটনা অস্বীকার করে বলেন, না তেমন কিছুই হয়নি। আমি ও দেবাশীষ এক সঙ্গেই আছি।

এদিকে ওই ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ নাজমুল ও দেবাশীষকে (শেকৃবি শাখা ছাত্রলীগ) কেন্দ্রে ডেকে পাঠান। এসময় দুই জনের অভিযোগ শুনে শেকৃবি শাখা ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে।

 

 

 

ঢাকা/ এইচ আর