শুক্রবার, ২০ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

হাবিপ্রবি উপাচার্যের ইন্টারন্যাশনাল হল পরিদর্শন

হাবিপ্রবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-07-11 22:57:45

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাশেম বিদেশী ছাত্রদের জন্য বরাদ্দকৃত ইন্টারন্যাশনাল হল পরিদর্শন করেছেন। মঙ্গলবার (১০ জুলাই) বিকেল পাঁচটার দিকে তিনি হলে যেয়ে পৌঁছান ।

উপাচার্য হলে ছাত্রদের কক্ষে প্রবেশ করে তাদের খোঁজ খবর নেন, এবং কোন অসুবিধা হচ্ছে কিনা জিজ্ঞাসা করেন। এ সময় তিনি হলের রুমের ও বাইরের নোংরা পরিবেশ নিয়ে কিছুটা অসন্তুষ্টি প্রকাশ করেন। এরপর তিনি হলের ডায়নিং পরিদর্শনে যান এবং দ্রুত ডাইনিং শুরু করার কথা জানান , পাশাপাশি হল সুপাররা একজন বাবুর্চি চাইলে স্যার তা দেয়ার আশ্বাস দেন ।

ইন্টারন্যাশনাল হলে নতুন করে বরাদ্দকৃত আসবাবপত্র পরিদর্শনের সময় উপাচার্য বলেন এখানে একটি বেডের জন্য ৫২০০ টাকা , টেবিলের জন্য ৫৬০০ টাকা এবং চেয়ারের জন্য ২২০০ টাকা বরাদ্দের ফাইল আমার কাছে পাঠানো হয়েছে । তাই আমি দেখতে এসেছি যে এসবের মান ক্যামন । বিদেশী ছাত্রদের কেউ মাদকের সাথে জড়িত আছে কিনা সে ব্যাপারেও খোজ নেন তিনি , এবং বলের মাদকাসক্ত কোন শিক্ষার্থীর দরকার নেই আমাদের। প্রয়োজন হলে তাদেরকে বের করে দেয়া হবে ।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন প্র. ড. মো. মিজানুর রহমান, প্র. ডা. মো. ফজলুল হক, ড.মোঃ আবু সাইদ, শক্তি চন্দ্র মন্ডল , মামুনুর রশিদ সহ আরো অনেকে।

 

 

 

ঢাকা/ এইচ আর