বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

ছাত্রলীগে বিবাহিতদের ৭২ ঘন্টার আল্টিমেটাম

ডেস্ক রিপোর্ট | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-07-13 16:28:00

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি ও বিভিন্ন ইউনিট শাখার নেতৃত্বে যারা বর্তমানে বিবাহিত রয়েছেন, তাদের স্বেচ্ছায় পদত্যাগ করতে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেওয়া হয়েছে।

বঙ্গবন্ধু এভিনিউয়ে সংগঠনটির দলীয় কার্যালয়ে বুধবার (১২ জুলাই) সাধারণ সভায় বক্তব্যের শুরুতেই ছাত্রলীগের যেকোনো ইউনিটে পদধারী বিবাহিত নেতা-কর্মীদের ৪৮ থেকে ৭২ ঘন্টার মধ্যে সেচ্ছায় পদত্যাগের নির্দেশ দেন সংগঠনের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।  

এছাড়া সংগঠনকে শক্তিশালী, গতিশীল ও নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে সকল জেলায় সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতাদের আগামী ১৫ থেকে ২৫ জুলাই স্ব স্ব ইউনিটে যাওয়ার নির্দেশনা দেয়া হয়। এসময় তারা বিভিন্ন উপজেলা, কলেজ, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি পূর্ণাঙ্গ করার বিষয়ে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদককের সঙ্গে কাজ করবেন।

এদিন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ৪২দিন ব্যাপী কর্মসূচি পালনের প্রস্তাব করেন সংগঠনের সহ-সম্পাদক রফিকুল ইসলাম রনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংগঠনের নেতাকর্মীদের নৌকার পক্ষে কাজ করতে নির্দেশ  দেন সভাপতি ও সাধারণ সম্পাদক। তারা বলেন, ছাত্রলীগ কারো পাহাড়ার নয়। ছাত্রলীগ দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড। তিনি যে নির্দেশ দেবেন, ছাত্রলীগ তাই পালন করবে। জেলা-উপজেলা নেতাদের ঐক্যবদ্ধ হয়ে রাজনীতি করার পরামার্শ দেন। বর্তমানে আওয়ামী লীগের যেসব উন্নয়ন হয়েছে, সে উন্নয়নগুলো জনগণের সামনে তুলে ধরার নির্দেশ দেন।

 

 

ঢাকা/ এইচ আর