বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

হল কর্মচারীর মেয়ের সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রলীগ নেতা!

ডেস্ক রিপোর্ট | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-07-13 16:51:50

এক হল কর্মচারীর মেয়ের সঙ্গে আপত্তিকর অবস্থায় পওয়া গেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রলীগ নেতাকে। তিনি ঢাবির ব্যবসায় শিক্ষা অনুষদের ছাত্রলীগের সভাপতি বোরহান উদ্দিন।

বুধবার (১২ জুলাই) গভীর রাতে কবি জসীম উদ্দীন হলের এক কর্মচারীর বাসা থেকে আটক করা হয় বোরানকে। পরে তাকে মারধর করে ক্যাম্পাস ছাড়া করেন ছাত্রলীগের অন্য নেতা কর্মীরা।

জানা জায়, ঐ হল কর্মচারীর বাসায় দীর্ঘদিন ধরেই যাওয়া আসা ছিল বোরহানের। তবে বুধবার ওই মেয়ের সঙ্গে বোরহানকে আপত্তিকর অবস্থায় দেখতে পায় হলের কিছু সাধারণ ছাত্র। এক পর্যায়ে হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহেদ খানের অনুসারীরা সেখানে গিয়ে তাদের আটক করে। পরে ছাত্রলীগ নেতা বোরহানকে টেনে হেঁচড়ে নিয়ে এসে হল ছাড়া করেন সাধারণ সম্পাদকের অনুসারীরা।

এ বিষয়ে হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহেদ খান বলেন, আমি হলের বাইরে ছিলাম। ঘটনার বিষয়ে আমি শুনেছি। আমার গ্রুপের ও সভাপতি গ্রুপের কয়েকজন বোরহানকে ওই মেয়ের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পায়। তাই তাকে হল ছাড়া করা হয়েছে।

তবে এ বিষয়ে জানতে অভিযুক্ত বোরহান উদ্দিনের মোবাইলে কয়েকবার ফোন করা হলেও তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।

অন্যদিকে মেয়ের বাবা (হল কর্মচারী) বলেন, তার মেয়েকে বোরহান পড়াতেন। তাই বোরহান বাসায় আসতেন নিয়মিত। বুধবার রাতে ওই ছাত্রলীগ নেতা তাদের ঘরে খাবার খেতে এসেছিলেন। কিন্তু বের হওয়ার সময় বেশ কয়েকজন তাকে টেনে হেঁচড়ে বের করে নিয়ে যান। এ সময় প্রতিবাদ করেও তাদের হাত থেকে বোরহানকে রক্ষা করতে পারেননি তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স বলেন, এ ঘটনার বিষয়ে তিনি জানেন না। যদি কেউ এমন বিষয়ে অভিযুক্ত হয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

 

 

ঢাকা/ এইচ আর/ এ এম