রবিবার, ২৭ মে ২০১৮, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

রাবিতে দুই দিনব্যাপী ক্যারিয়ার উৎসব

রাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-07-25 17:57:32

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুই দিনব্যাপী ‘চতুর্থ আরইউসিসি ক্যারিয়ার উৎসব-২০১৭’ অনুষ্ঠিত হবে। মঙ্গলবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তি এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সেমিনারে বিসিএস, ব্যাংক জব এবং মাল্টি-ন্যাশনাল কর্পোরেশনে চাকুরি প্রাপ্তির ব্যাপারে প্রয়োজনীয় দিকনিদের্শনা দেওয়া হবে। অনুষ্ঠানের প্রথম দিনে প্রেজেন্টেশন ও বিজনেস কেস কম্পিটিশন। উক্ত কম্পিটিশনে বিচারক হিসেবে থাকবেন মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক রুদ্রেন্দু রায় ও হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শেখ মুহাম্মদ ইমরান হুসেন।

দ্বিতীয় দিনে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে ‘পায়োনিয়ার অফ ইওর ক্যারিয়ার’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হবে। সেমিনারে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের সহকারী কমিশনার এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, বাংলাদেশ ব্যাংকের সহকারী ডিরেক্টর নাজমুল হুদা ও ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের এইচ আর ম্যানেজার বায়েজিদ হায়দার।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দু’দিনের এ সেমিনার শেষে রাবি ক্যারিয়ার ক্লাবের বর্তমান সভাপতি কাজি মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠেয় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে থাকবেন রাবির উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা। এ ছাড়া উপস্থিত থাকবেন ছাত্র উপদেষ্টা মিজানুর রহমান ও ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টামন্ডলী ও সাবেক সদস্যবৃন্দ।

 

 

ঢাকা/ মাহফুজ মুন্না/ এইচ আর