রবিবার, ২৭ মে ২০১৮, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

ইবিতে যশোর জেলা ছাত্রকল্যাণের বরণ-বিদায়

ইবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-07-31 23:31:48

ইসলামী বিশ্ববিদ্যালয়ে যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান কেন্দ্রীয় মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।

পরিষদের সভাপতি মাহমুদুর রহমান সম্রাটের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. মো. হারুন-উর-রশিদ আসকারী। এসময় বিশেষ অতিথি হিসেবে প্রো-ভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মো. সেলিম তোহা, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. হাবিবুর রহমান, মো: আসাদুজ্জামান, ড. মো: আব্দুল হালিম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. আব্দুস সাত্তার।

অনুষ্ঠানে নবীণ শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও প্রবীণদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এসময় বিগত কমিটির সভাপতি মাহমুদুর রহমান সম্রাট ও সাধারণ সম্পাদক রাফসান জনি বিদায় সংবর্র্ধনা গ্রহণ করেন।

পরে ছাত্রকল্যাণের পক্ষ থেকে প্রীতিভোজের আয়োজন করা হয়। প্রীতিভোজ শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের শেষ হয়। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন আইন বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী রুমি নোমান ও কেয়া মন্ডল।

 

 

 

ঢাকা/ আতিকুর রহমান অনি/ এ এম