শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

শনিবার চবিতে ব্যবসায়ী সমিতির ভোট যুদ্ধ

চবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-08-05 00:03:29

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতির লি: (রেজি-১০০১১) পরিচালনা কমিটি- ২০১৭ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সহকারী নির্বাচন কমিশনার বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে ব্যবসায় সমিতির নির্বাচনকে ঘিরে ক্যাম্পাসে নির্বাচনী আমেজ বিরাজ করছে। দোকানগুলোর সামনে এবং গুরুত্বপূর্ণ পয়েন্টে পোস্টারে ছেয়ে গেছে ক্যাম্পাস।

২০১৭ সালের নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন আলহাজ্ব মো. শফি সওদাগর এবং মো. সেকান্দর মিয়া। সাধারণ সম্পাদক  পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন মোহাম্মদ আক্তার এবং মো. সৈয়দ উন নবী।

আর সহ-সভাপতি পদে মো. জমির উদ্দিন এবং মুহাম্মদ আতাউল করিম বাবু, কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ ওয়াহিদুল আলম এবং কাজী গোলাম মোস্তফা প্রতিদ্বন্দ্বীতা করছেন। সদস্য পদে ৯ জন পদপ্রার্থী থেকে ৮ জন পরিচালনা কমিটিতে নির্বাচিত হবেন।

এদিকে সাধারণ সম্পাদক  পদপ্রার্থী মোহাম্মদ আক্তার জানান, নির্বাচন সুষ্ঠু হলে আমি বিপুল ভোটে জয়লাভ করবে। এদিকে বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত নির্বাচনী প্রচারণা চালায় প্রার্থীরা।

শনিবার সকাল ১০টা থেকে সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হবে। ভোটাররা বিকাল ৪টা পর্যন্ত তাদের ভোট দিতে পারবে।

এ ব্যাপারে ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতির ২০১৭ নির্বাচনের সহকারী নির্বাচন কমিশনার হোসনে মোবারক জানান, আমরা নির্বাচনের সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছি। আশা করি সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে পারবো।

 

 

ঢাকা/ এম এ কাইয়ূম/ এইচ আর