মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭, ২৮ অগ্রহায়ণ ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

শাবি উপাচার্যের সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

শাবিপ্রবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-08-22 18:58:13

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’র সাংবাদিকবৃন্দ।

মঙ্গলবার বিকেল ৩টায় শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাংবাদিকদের সাক্ষাতের সময় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, ‘শিক্ষক নিয়োগের ক্ষেত্রে রাজনৈতিক বিবেচনায় কাউকে সুযোগ দেওয়া হবে না, শুধু মাত্র মেধাবী ও সর্বোচ্চ ফলাফলধারীদের নিয়োগ দেওয়া হবে।’

তিনি আরো বলেন,শিক্ষা ও গবেষণায় শাবিপ্রবিকে শীর্ষে নিয়ে যেতে আমি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, সাংবাদিকসহ অন্যান্যদের কাছ থেকে সবোর্চ্চ সহযোগিতা কামনা করছি।

এ সময় প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল মনসুর, সহ সভাপতি জাহিদ হাসান, সাধারণ সম্পাদক ফয়জুল্লাহ ওয়াসিফ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফ সায়েম, কোষাধ্যক্ষ রিফাত আল মামুন, দপ্তর সম্পাদক জিয়াউল ইসলাম, কার্যকরী সদস্য সরদার আব্বাস, জুনেদ আহমদসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত সোমবার শাবিপ্রবির উপাচার্য হিসেবে যোগদান করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ডিন ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।
 

 

ঢাকা/ জুনেদ আহমদ/ এইচ আর