সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৮, ৬ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

ইবিতে শিবিরকর্মী সন্দেহে ৪জনকে পিটিয়ে পুলিশে সোপর্দ

ইবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-08-22 23:49:02

ইসলামী বিশ্ববিদ্যালয়ে শিবির সন্দেহে তিন বহিরাগতসহ চারজনকে পিটিয়ে পুলিশে সোপর্দ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মীরা। মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি‘র ১১৬ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের আল-ফিকহ্ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের রেজওয়ান নামের এক শিক্ষার্থী বহিরাগত তিনজনকে ক্যাম্পাসে অস্বাভাবিকভাবে ঘুরাফেরা করতে থাকে। এসময় ছাত্রলীগের কর্মীরা তাদের গতিরোধ করে তাদের টিএসসিসি‘র একটি কক্ষে নিয়ে যায়। এতে তাদের কাছ থেকে কিছু জিহাদি বই পাওয়া যায় বলে দাবি করেন ছাত্রলীগ কর্মীরা। পরে তারা রেদওয়ানসহ ঐ তিনজনকে বেধড়ক মারধর করে পুলিশের হাতে তুলে দেয়। সোপর্দকৃতরা হলেন ঝিনাইদহের আবু ইসহাক, চুয়াডাঙ্গা জীবন নগরের আবু সাঈদ ও শামসুদ্দীন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে নাশকতা সৃষ্টি করার উদ্দেশ্যে বহিরাহতসহ চার শিবিরকর্মী ক্যাম্পাসে ঘুরাফেরা করছিল। যাতে এরা নাশকতা সৃষ্টি করতে না পারে সেজন্য তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করেছি।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ বলেন, আটককৃত চারজন বর্তমানে ইবি থানা পুলিশের হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে বিষ্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

 

 

 

ঢাকা/ অনি আতিকুর রহমান/ এইচ আর