বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৩ শ্রাবণ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

চবিতে ‘বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০১৭’ অনুষ্ঠিত

চবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-08-31 09:06:26

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০১৭’ অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে শেখ রাসেল স্মৃতি একাদশ ৪-০ গোলে শেখ মনি একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকালে চবি কেন্দ্রীয় খেলার মাঠে এ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।

উপ-উপাচার্য তার ভাষণে বলেন, খেলাধুলা-শরীরচর্চা শারীরিক ও মানসিক বিকাশ সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এ ছাড়া শিক্ষার্থীদের শৃংখলা-নিয়মানুবর্তিতা ও সময়ানুবর্তিতা শিক্ষা দেয় এবং নেতিবাচক কর্মকান্ড থেকে বিরত থাকতে বিশেষভাবে সচেতন করে তোলে।

চবি ফিজিক্যাল এডুকেশন এন্ড স্পোর্টস সায়েন্স বিভাগের  সভাপতি এ এইচ এম রাকিবুল মাওলার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) জনাব মো. মোয়াজ্জেম হোসেন। অনুষ্ঠানে উক্ত বিভাগের উপ-পরিচালক জনাব মো. হাবিবুর রহমান জালাল।

অনুষ্ঠান সঞ্চালন করেন শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক জনাব রাশেদ বিন আমিন চৌধুরী। এ সময় অংশগ্রহণকারী দলসমূহের ম্যানেজার,খেলোয়াড়বৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

ঢাকা/ এম এ কাইয়ূম/ এইচ এম