রবিবার, ২১ জানুয়ারী ২০১৮, ৭ মাঘ ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

ইবিতে 'লন্ঠন' আয়োজিত রচনা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

ইবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-09-28 11:58:29

ইসলামী বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ‘লন্ঠন’ এর উদ্দোগে আয়োজিত রচনা প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়াম মাঠে এটি অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান নিলয়ের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ঠনের উপদেষ্টা ও আইন বিভাগের প্রফেসর ড. শাহজাহান মন্ডল।

জানা যায়, গত ১ আগস্ট লন্ঠনে'র ফেসবুক ফ্যান পেজে 'শোককে কিভাবে শক্তিতে রুপান্তর করা যায়' এই বিষয়ের উপর অনলাইন মতামত গ্রহণের আয়োজন করে সংগঠনটি। এতে কমেন্টের মাধ্যমে প্রতিযোগিরা তাদের মতামত প্রকাশ করে।

১৫ আগস্ট 'জাতীয় শোক দিবস' ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে এ ভিন্নধর্মী আয়োজন করা হয়। এতে নির্ধারিত বিষয়ের উপর ৫০ শব্দের মধ্যে কমেন্ট লিখতে বলা হয়। কমেন্টের ভাষার সামঞ্জস্যতা ও পাঠকের লাইকের ভিত্তিতে ৫ জন প্রতিযোগীকে বিজয়ী হিসেবে নির্বাচিত করা হয়।

বিজয়ীরা হলেন লোক প্রশাসন বিভাগের আক্তার হোসেন আযাদ, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের নুসরাত জাহান, আরবী ভাষা সাহিত্য বিভাগের সামিমুল ইসলাম সুমন, রেজাউল ইসলাম ও বাংলা বিভাগের শহিদুল ইসলাম অপূর্ব।

বিজয়ীদের মাঝে পরষ্কার হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী ও আদর্শের উপর রচিত বই প্রদান করা হয়।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, লন্ঠনের সভাপতি সাদ্দাম হোসেন নয়ন, সাবেক সভাপতি মোরশেদ হাবিব, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান যুবায়ের প্রমূখ।

 

 

 

ঢাকা/ অনি আতিকুর রহমান/ এইচ আর