শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮, ১২ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

ইবির এস্টেট শাখা প্রধানের মৃত্যুতে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও ছাত্রলীগের শোক

ইবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-09-30 16:49:30

ইসলামী বিশ্ববিদ্যালয়ের এস্টেট শাখার উপ-রেজিস্ট্রার ও ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মু: হারুন-অর-রশিদ রশিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় পৃথক পৃথক প্রেস বার্তায় তারা এ শোক প্রকাশ করেন।

বিশ্ববিদ্যালয় জনসংযোগ অফিস কর্তৃক প্রেরিত শোকবার্তায় ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জ্ঞাপন করেন।

এদিকে ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করে বলেন, ইবি শাখার সাবেক সফল সাধারণ সম্পাদক ও বর্তমানে এস্টেট শাখার বিচক্ষন কর্মকতা হারুন ভাইয়ের মৃত্যুতে ইবি ছাত্রলীগ পরিবার শোকাহত। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, মু: হারুন-অর-রশিদ মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ঘাসিয়ারা গ্রামের আমিন উদ্দিন মোল্লার ছেলে। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রনীতি ও লোকপ্রশাসন বিভাগের ১৯৯১-৯২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

দুই সন্তানের জনক সাবেক এই ছাত্রনেতা হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার সকাল সাড়ে ৯টায় কুষ্টিয়ার সনো হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।

 

 

 

ঢাকা/ অনি আতিকুর রহমান/ এইচ আর