মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮, ১১ বৈশাখ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

সম্মেলন না করে কর্মী সভা ! হতাশ শাবি ছাত্রলীগ কর্মীরা

শাবিপ্রবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-10-09 23:29:08

নানা অজুহাতে হলো না শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সম্মেলন।সম্মেলনকে ঘিরে নতুন নেতৃত্বের মধ্যে প্রতিযোগিতা এবং উচ্ছ্বাস লক্ষ্য করা গেলেও সম্মেলন না হওয়ায় তারা হতাশ ও ক্ষুব্ধ।

সম্মেলন নিয়ে কর্মীদের উৎসাহ-উদ্দীপনা দেখা দিলেও আয়োজকরা তারিখ ঘোষণার পর থেকেই ছিলেন নীরব। তাই শুরু থেকেই সম্মেলন নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়।

শীর্ষ পদ প্রত্যার্শীদের কয়েকজন বলেন, বর্তমান কমিটির জ্যেষ্ঠ নেতারা ‘নেতৃত্ব চলে যাওয়ার ভয়ে’ নতুন নেতৃত্ব বিকাশের সুযোগ দিতে চাচ্ছেন না । 

শাবি ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতা ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের প্রচার সম্পাদক সাইফ উদ্দিন বাবুর কাছে  ১০ অক্টোবর কেন সম্মেলন করা হচ্ছেনা জানতে চাইলে তিনি বলেন, দেশের যে পরিস্থিতি বিশেষ করে রুহিঙ্গা সংকট এগুলো নিয়ে আমাদের প্রত্যেকটা ইউনিটের সবাই ব্যস্ত যার জন্য করা হয়নি। তবে সম্মেলন না হলেও কাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একটি কর্মী সভা করবে ছাত্রলীগ।

উল্লেখ্য, গত ৮ মে ২০১৩ সালে ৭ সদস্য বিশিষ্ট শাখা ছাত্রলীগের কমিটি ঘটন করা হয়।কমিটির মেয়াদ শেষ হওয়ার এক বছরের মাথায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

 

 

 

ঢাকা/ জুনেদ আহমেদ/ এইচ আর