সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭, ২৭ অগ্রহায়ণ ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

শাবিতে ছাত্রলীগের পরিচ্ছন্নতা অভিযান, ছাত্রদলের আনন্দ মিছিল

শাবিপ্রবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-11-19 13:22:13

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ সেশনের ভর্তি পরীক্ষা উপলক্ষে ভর্তি পরীক্ষার দিন ক্যাম্পাস পরিষ্কারকরণ কর্মসূচি পালন করেছে শাখা ছাত্রলীগের একাংশ।শনিবার বেলা সাড়ে এগারোটায় এ ইউনিটের পরীক্ষা শেষ হওয়ার পর কেন্দ্রীয় সদস্য আবু সাঈদ আকন্দ ও সাজিদুল ইসলাম সবুজের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

‘আমাদের ক্যাম্পাস আমরাই পরিষ্কার রাখব’ কর্মসূচিতে ফুডকোর্টের আশে পাশের জায়গায় পড়ে থাকা বিভিন্ন কাগজ, চিপসের প্যাকেট, পলিথিন জড়ো করে শাখা ছাত্রলীগের কর্মীরা।

অপরদিকে ভর্তি ইচ্ছুক নবীনদের স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল শাহজালাল বিশ্ববিদ্যালয় শাখা।

শনিবার দুপুর ২টায় মিছিলটি শাখা ছাত্রদল সভাপতি এম এ রাকিব ও সাধারণ সম্পাদক আসাদ খাঁন সাদির নেতৃত্বে সুরমা গেইট থেকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে শাখা সভাপতি এম এ রাকিবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আসাদ খান সাদি'র সঞ্চালনায় উক্ত আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন শাবি ছাত্রদলের সহ সভাপতি অনুপ দে, সহ সাধারণ সম্পাদক মু. নূরুল হক, দেবাশীষ দাশ গুপ্ত দেব, মোফাচ্ছির মওদুদ, মিনহাজ আরিফ, সাংগঠনিক সম্পাদক হাবিব মেহেদী, দপ্তর সম্পাদক মনির হোসেন, প্রচার সম্পাদক রাফি, ছাত্রদল নেতা জাকির হোসেন বিপ্লব, তন্ময়, নাহিন, দিপু, রিমন,জসিম প্রমুখ।

 

 

ঢাকা/ জুনেদ/ একে