মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭, ২৮ অগ্রহায়ণ ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

ইবিতে ভর্তি পরীক্ষা শুরু

ইবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-12-01 18:48:50

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে্। শুক্রবার সকাল ৯টায় ১ম শিফিটের পরীক্ষার মাধ্যম্যে শুরু হয় এবারের ভর্তি পরীক্ষা ।

এবারের পরীক্ষা চলবে ৫ ডিসেম্বর পর্যন্ত। ভর্তি পরীক্ষা প্রতিদিন ৪ টি শিফটে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ।

রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, অনুষ্ঠিতব্য এ ভর্তি পরীক্ষা ১ম শিফট সকাল ৯ টা থেকে ১০ টা, দ্বিতীয় শিফট বেলা ১১ টা থেকে ১২ টা, তৃতীয় শিফট দুপুর দেড়টা থেকে আড়াই টা এবং ৪র্থ শিফট বিকেল সাড়ে ৩ টা থেকে সাড়ে ৪ টা পর্যন্ত।

পরীক্ষার প্রথম দিন ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষার মাধ্যমে এবারের পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২য় এবং ৪র্থ শিফটে ‘ই’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। দ্বিতীয় দিনে (২ ডিসেম্বর) তিনটি শিফটে ‘ডি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। তৃতীয় দিনে ১ম ও ২য় শিফটে ‘জি’ ইউনিটের এবং ৩য় ও ৪র্থ শিফটে ‘এইচ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার ৪র্থ দিন (৪ ডিসেম্বর) ১ম শিফটে ‘এ’ ইউনিটের এবং ২য় ও ৩য় এবং ৪র্থ শিফটে ‘বি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। শেষ দিন (৫ ডিসেম্বর) তিনটি শিফটে ‘সি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

 

 

 

ঢাকা/আতিকুর রহমান/একে