সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭, ২৭ অগ্রহায়ণ ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

ইবি’র কর্মঘন্টা ও পরিবহন সময়সূচির পরিবর্তন

ইবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-12-06 13:58:58

শীতকাল উপলক্ষে ৩ মাসের জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের কর্মঘন্টা ও পরিবহন সময়সূচির পরিবর্তন করা হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) থেকে ৯টা-৪.৩০টার পরিবর্তে সকাল সাড়ে ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অফিস ও ক্লাসসমূহ চলবে। বুধবার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের এক প্রেস বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

বছরের বাকি ৯ মাস বিশ্ববিদ্যালয়ের অফিস ও ক্লাসসমূহ অপরিবর্তিত সময়সূচি অনুযায়ী সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত চলবে বলে বার্তায় উল্লেখ করা হয়েছে।

এদিকে অফিস ও ক্লাসের সময়ে পরিবর্তন আসায় আগামী তিন মাসের জন্য বিশ্ববিদ্যালয়ের পরিবহন চলাচলের সময়েও কিছুটা পরিবর্তন করা হয়েছে। এক্ষেত্রে, আগামী ৯ ডিসেম্বর থেকে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ও ভাড়ায় চালিত গাড়িগুলো কুষ্টিয়া, ঝিনাইদহ ও শৈলকূপা হতে সকাল সাড়ে ৭টা, সাড়ে ৯টা, বিকাল ৩টা ও সন্ধ্যা সাড়ে ৭টায় ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং সকাল সাড়ে ৮টা, দুপুর ২টা, বিকাল ৪.০৫ মিনিট ও রাত ৮.১০ মিনিটে ক্যাম্পাস ছেড়ে যাবে।

ছুটির দিনে সকাল সাড়ে ৭টা, দুপুর ২টা এবং সন্ধ্যা সাড়ে ৭টায় কুষ্টিয়া ও ঝিনাইদহ হতে ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং সকাল ৮.২৫মিনিট, দুপুর ২.৪৫মিনিট ও রাত ৮.১০মিনিটে ক্যাম্পাস থেকে ছেড়ে যাবে।

শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য বাজার ট্রিপের গাড়ি বৃহস্পতিবার বিকাল ৪.১০মিনিটে এবং শুক্রবার সকাল সাড়ে ৮টায় ক্যাম্পাস থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং কুষ্টিয়া থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৭.২০মিনিট ও শুক্রবার সকাল সাড়ে ১০টায় ছেড়ে আসবে। এক্ষেত্রে, শুক্রবার সান্ধ্যকালীন প্রোগ্রামের ট্রিপ কুষ্টিয়া ও ঝিনাইদহ ছেড়ে আসবে সকাল ৮টায় এবং ক্যাম্পাস ছেড়ে যাবে সন্ধ্যা ৬টায়।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন বলেন, ‘বিশ্ববিদ্যালয় প্রশাসন শীতকাল উপলক্ষে কর্মঘন্টায় পরিবর্তন আনায় পরিবহনের সময়সূচি পরিবর্তন করা হয়েছে।’

 

 

 

ঢাকা/অনি আতিকুর রহমান/একে