বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

রাবিতে ছাত্রলীগের বিক্ষোভ কর্মসূচি

রাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-12-08 16:16:43

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার বেলা ১২টায় দলীয় টেন্ট থেকে তারা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ শেষে দলীয় টেন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় সমাবেশে সভাপতি মো. গোলাম কিবরিয়া বলেন, ‘বিদেশে অর্থ পাচারকারী, এতিমদের অর্থ আত্মসাতকারী খুন খালেদা ও তার কুপুত্র, গ্রেনেড সন্ত্রাসী, আন্তর্জাতিক তালিকাভুক্ত দুর্নীতিবাজ তারেক রহমানকে অবিলম্বে গ্রেফতার করতে হবে।’ এসময় খালেদা ও তারেক রহমানকে নিয়ে সমালোচনা করেন তিনি।

 

এসময় সহ-সভাপতি হাবিবুল্লাহ নিক্সন, ফারুক হাসান, জাকিরুল ইসলাম জ্যাক, শাদীদ মুনতাসির ইলাহী, রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক আবুল বাশার আহমেদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু, ইমরান খান নাহিদ, চঞ্চল কুমার অর্ক, হাসান লাবন, সহ-সম্পাদক আব্দুল্লাহিল কাফি, মো: সাব্বির হোসেন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রাহাত আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

ঢাকা/মাহফুজ মুন্না/একে