শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

রাবিতে সড়ক দূঘর্টনা, আহত ২

রাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-12-13 18:43:51

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) এক কর্মকর্তার গাড়ির ধাক্কায় মৌখিক পরীক্ষা দিতে আসা এক ভর্তিচ্ছু আহত হয়েছেন। এ ঘটনায় ওই ভর্তিচ্ছুকে বহনকারী রিকশাচালকও আহত হয়েছে। বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে এ দুর্ঘটনা ঘটে বলে জানান প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান।

আহত শিক্ষার্থীর নাম নুরুন নাহার। তিনি ‘এ’ ইউনিটের (কলা অনুষদ) মৌখিক পরীক্ষা দিতে গিয়েছিলেন। আহত রিকশাচালকের নাম জানা যায়নি। অন্যদিকে দুর্ঘটনাকবলিত গাড়ির মালিক আব্দুল মালেক। তিনি ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের উপ-রেজিস্ট্রার।

প্রক্টর বলেন, ‘ওই শিক্ষার্থী আজকে মৌখিক পরীক্ষা দেওয়ার জন্য রিকশা করে প্যারিস রোড দিয়ে যাচ্ছিলো। প্যারিস রোডে বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তার গাড়ির ধাক্কায় ওই শিক্ষার্থী ও রিকশাচালক আহত হন। এ ঘটনায় গাড়িটি জব্দ করে মতিহার থানায় দেওয়া হয়েছে। আর রিকশাটি বিশ্ববিদ্যালয়ের কাজলা পুলিশ ফাঁড়িতে রয়েছে।’

আহত দুইজনের বিষয়ে প্রক্টর বলেন, আহত দুইজন রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ৮ ও ১৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীর রয়েছে। তবে তাদের দুইজনের অবস্থা এখন ভালো বলে জানান প্রক্টর।

জানতে চাইলে দুর্ঘটনাকবলিত গাড়ির মালিক এবং ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের উপ-রেজিস্ট্রার আব্দুল মালেক বলেন, ‘ছেলেকে স্কুলে নামিয়ে দিয়ে আমি গাড়ি করে ক্যাম্পাসে ফিরছিলাম। পথে প্যারিস রোডে কোন প্রকার সিগনাল না দিয়ে আকস্মিকভাবে একটি রিক্সা আমার গাড়ির সামনে ঘুরতে গেলে দুর্ঘটনাটি ঘটে।’ এক্ষেত্রে তার গাড়ির চালকের কিছুই করার ছিল না বলে দাবি করেন তিনি।

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাহবুব আলম বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের ওই কর্মকর্তার গাড়ি আপাতত থানায় আনা হয়েছে। আহতরা অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।’

 

 

 

ঢাকা/মাহফুজ মুন্না/একে