বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

রাবি ট্যুরিস্ট ক্লাবের নতুন নেতৃত্বে সভাপতি মুন্না সম্পাদক অভি

রাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-12-15 13:03:03

মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মাহফুজ মুন্নাকে সভাপতি ও হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থপনা বিভাগের শিক্ষার্থী তানভীর আহমেদ অভিকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভ্রমণ ও পর্যটন বিষয়ক সংগঠন ট্যুরিস্ট ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার সকালে ক্লাবের এক বছর মেয়াদী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি রোকানুল হাবিব, আলামিন হোসেন, আজমাইন ইকতিদার রোজ,  সহ-সাধারণ সম্পাদক আলমাস কবির, হিমালয় রহমান হিমু, মাসুদুর রহমান সোহেল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক মারুফ পারভেজ, মোহাম্মদ রিয়ন, রতন আলী, কোষাধ্যক্ষ বিপ্লব আহমেদ, দপ্তর সম্পাদক আরিফ নওয়াজ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আলী ইউনুস হৃদয়, পর্যটন ও তথ্য বিষয়ক সম্পাদক মাহফুজ মুকুল, প্রযুক্তি বিষয়ক মোহাম্মদ বকুল, ছাত্রী বিষয়ক সম্পাদক আয়েশা আঁখি, ট্যুর সমন্বয়ক আসাদুল হক, সোহেল তৌফিক, হেড অব প্ল্যানিং আবির হোসেন, কার্যনির্বাহী সদস্য, জাফর ইকবাল, ইমাম হোসেন, মনির হোসেন, মহিউদ্দীন পাটোয়ারী ফাহিম।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক তানভীর আহমেদ অভি বলেন, রাজশাহী তথা দেশের বিভিন্ন দর্শনীয় স্থানগুলো সারা দেশের ভ্রমণ প্রিয় মানুষদের মাঝে জনপ্রিয় করে তুলতে আমরা কাজ করে যাচ্ছি। বিভিন্ন বিভাগের ভ্রমণ প্রিয় শিক্ষার্থীদের নিয়ে আমাদের এ ক্লাবটি গঠিত। শুধু ভ্রমণ নয় দেশের পর্যটন শিল্পের উন্নয়নে রাবি ট্যুরিস্ট ক্লাব নিরলসভাবে কাজ করতে চায়।

উল্লেখ্য, ২০১৪ সালের ১০ অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কয়েক জন ভ্রমণপ্রিয় শিক্ষার্থীদের হাত ধরে রাবি ট্যুরিস্ট ক্লাব গঠিত হয়। ক্লাবটি প্রতিবছর দেশের বিভিন্ন দর্শনীয় স্থান ভ্রমণের আয়োজন করে থাকে। এছাড়া দেশের বিভিন্ন দর্শনীয় স্থানের পরিচিতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ ও পেজের মাধ্যমে সকলের মাঝে তুলে ধরতে ক্লাবটি নিরলস কাজ করে যাচ্ছে।

 

 

 

 

ঢাকা/মুন্না/একে