শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

বিজয় দিবসে ইবি ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ

ইবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-12-16 14:43:39

বিজয় দিবস ২০১৭ উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পক্ষ থেকে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের আয়োজন ও অর্থায়নে ক্যাম্পাসের পার্শ্ববর্তী এলাকার প্রায় ৮০জন দুঃস্থ শীতার্তের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

এসময় হল প্রভোস্ট প্রফেসর ড. শাহাদৎ হোসেন আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. হারুন-উর-রশিদ আসকারী।

বিশেষ অতিথি হিসেবে প্রো-ভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ ও সম্মানিত অতিথি প্রক্টর প্রফেসর ড. মো. মাহবুবর রহমান উপস্থিত ছিলেন।

এছাড়াও ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক সম্পাদক জুয়েল রানা হালিম, ফয়সাল সিদ্দিকী আরাফাত, সালাউদ্দিন সজল, তৌকির মাসুদ, বিপুল, সোহাগ, মামুন, জুবায়েরসহ প্রায় শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. রাশিদ আসকারী বলেন, 'বঙ্গবন্ধুর আদর্শের সোনার ছেলেরা এমন মহৎ ও মানবিক কাজ করবে এটা খুব স্বাভাবিক। কেননা, বঙ্গবন্ধু নিজেই এ নজির স্থাপন করে গেছেন তার জীবদ্দশায়, নিজের গায়ের কম্বল অন্যকে জড়িয়ে দিয়ে।'

এসময় তিনি ইবি শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দকে এ আয়োজনের জন্য ধন্যবাদ জানান এবং প্রতিটি হলের পক্ষ থেকে এমন আয়োজন করার আহবান জানান।

 

 

 

 

ঢাকা/অনি আতিকুর রহমান/একে