সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৮, ৬ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

চবিতে অগ্রণী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

চবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-12-17 19:31:40

অগ্রণী ব্যাংক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা এটিএম বুথ শুভ উদ্বোধন করা হয়। রোববার (১৭ ডিসেম্বর)১১ টায় উক্ত ব্যাংক প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষণ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।

উপাচার্য তাঁর ভাষণে বলেন, স্বাধীন বাংলাদেশকে অর্থনৈতিকভাবে উন্নয়নের মহাপরিকল্পনা নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু পাবলিক ব্যাংক জগতে সময়োপযোগী উদ্যোগ গ্রহণের মাধ্যমে কয়েকটি ব্যাংককে জাতীয়করণসহ নাম পরিবর্তন করেছিলেন। তন্মধ্যে হাবিব ব্যাংককে অগ্রণী ব্যাংকে রূপান্তর করার প্রয়াস ছিল অন্যতম।

অগ্রণী ব্যাংক লিমিটেড চট্টগ্রাম সার্কেল সচিবালয় এর উপমহাব্যবস্থাপক মো. শহিদুল ইসলাম-এর সভাপতিত্বে ও উক্ত ব্যাংকের প্রিন্সিপ্যাল অফিসার জনাব প্রবীর কুমার দে’র পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উক্ত ব্যাংক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার ব্যবস্থাপক জনাব সফিউল আজম। এ ছাড়াও বক্তব্য রাখেন চবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মুহাম্মদ মুয়াজ্জম হোসেন। এ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, বিভাগীয় সভাপতি ও ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, অফিসার সমিতি, কর্মচারী সমিতি ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ, চবি হিসাব নিয়ামক, বিশ্ববিদ্যালয়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং অগ্রণী ব্যাংক লিমিটেডের বিশ্ববিদ্যালয় শাখাসহ বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ এবং  বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন চবি অর্থনীতি বিভাগের সভাপতি ও পরিচালক, অগ্রণী ব্যাংক লিমিটেড প্রফেসর ড. নিতাই চন্দ্র নাগ এবং অগ্রণী ব্যাংকলিমিটেড চট্টগ্রাম সার্কেল-এর মহাব্যবস্থাপক জনাব এ এম আবিদ হোসেন।

 

 

 

ঢাকা/একে