সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৮, ৬ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

চবি শিক্ষক দুই দিনের রিমান্ডে

ডেস্ক রিপোর্ট | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-12-21 15:33:51

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা দিয়াজ হত্যা মামলায় কারাগারে থাকা আসামি চবি সমাজতত্ত্ব বিভাগের শিক্ষক ও সাবেক সহকারী প্রক্টর আনোয়ার হোসেন চৌধুরীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার চট্টগ্রাম জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিপলু কুমার দে শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি চট্টগ্রাম অঞ্চলের সহকারী পুলিশ সুপার জসীম উদ্দীন গতকাল বুধবার ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। তার আবেদনের প্রেক্ষিতে আজ শুনানি শেষে আদালত এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবু মনসুর বলেন, দুই দিনের রিমান্ড মঞ্জুর করে ২৪ ডিসেম্বরের মধ্যে তদন্ত কর্মকর্তাকে প্রতিবেদন জমাদানের নির্দেশ দিয়েছেন আদালত।

এর আগে গত সোমবার উচ্চ আদালতে থেকে নেয়া ৬ সপ্তাহ জামিনের শেষ দিনে চট্টগ্রামের একটি আদালতে আত্মসমর্পণ করেন আনোয়ার হোসেন চৌধুরী। পরে জামিন আবেদন করলে মুখ্য মহানগর হাকিম মশিউর রহমানের আদালত তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠান।

এর প্রতিবাদে দুই দিন অবরোধ কর্মসূচিও পালন করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাংশ। যার নেতৃত্বে রয়েছেন একই মামলার আসামি ও বিলুপ্ত কমিটির সভাপতি আলমগীর টিপু। তিনি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত।

 

 

 

ঢাকা/একে