বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

শাবিতে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ এর কমিটি গঠন

শাবিপ্রবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2017-12-30 09:09:18

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মুক্তিযোদ্ধার সন্তানদের নিয়ে গঠিত সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ এর কেন্দ্রীয় কমিটি অনুমোদিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নবগঠি কমিটির সভাপতি হিসেবে মনোনিত হয়েছেন শাশ্বত দাশ মান্না ও সাধারণ সম্পাদক পায়েল খান পাঠান। 
এছাড়া অন্যান্যদের মধ্যে আছেন সহঃসভাপতি মেহেদী হাসান জেবিন, শাহ মোঃ রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান চৌধুরী, মমিনুর রহমান সনি, দপ্তর সদক অমরেন্দ্র দত্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শাহিন মিয়া, অর্থ সম্পাদক মোঃ তাজ উদ্দিন খান, সংস্কৃতি বিষ্যক সম্পাদক নুসরান স্বর্ণা, ক্রীড়া সম্পাদক সোহেল আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সোহেল রানা, ছাত্রী বিষয়ক সম্পাদক তানিয়া আক্তার ও কার্য নির্বাহী সম্পাদক পদে আশফাকুর রহমান চৌধুরী, রায়হান মিয়া, এস.এম. মোতাহারুজ্জামান, ছিদ্দিকুর রহমান, ইমরান হাসান, সুজন মিয়া, নাজিফা আলী প্রমি, মহসিন আহমদ, সমিতা ধর। ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ এর কেন্দ্রীয় সভাপতি মো. সাজ্জাদ হোসেন ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শাহীন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ‘আমাদের পূর্বসূরী বীর মুক্তিযোদ্ধাদের আরাধ্য ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ জাতি গঠনে এই কমিটি ভূমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস।’
নবগঠিত কমিটির সভাপতি শাশ্বত দাশ মান্না জানান, ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ শাবিপ্রবি শাখা মুক্তিযোদ্ধাদের সন্তানদের নিয়ে গঠিত এবং এই কমিটি জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার জন্য সর্বাত্মক কাজ করে যাবে।


 

 

 

 

 

ঢাকা/জুনেদ আহমদ/একে