রবিবার, ২৭ মে ২০১৮, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

ইবিতে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ইবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-01-05 18:59:33

বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার এ উপলক্ষে আনন্দ র‌্যালি ও কেক কেটে আনন্দ উল্লাস করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

কর্মসূচির অংশ হিসেবে ইবি শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে বেলা সাড়ে ১১টায় দলীয় টেন্ট থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় দলীয় টেন্টে এসে মিলিত হয়। পরে সেখানে ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের উপস্থিতিতে ৭০ পাউন্ডের একটি কেক কাটা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক প্রফেসর আনোয়ার হোসেন, ছাত্র উপদেষ্টা প্রফেসর আনোয়ারুল হক, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি প্রফেসর মাহবুবুল আরফিন, বাংলা বিভাগের সভাপতি প্রফেসর গৌতম কুমার দাস, ইংরেজী বিভাগের প্রফেসর মিজানুর রহমান, প্রফেসর শাহাদাত হোসেন আজাদ, মিয়া রাসিদুজ্জামান।

এছাড়াও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক সাজ্জাদ হোসেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল ইসলাম জোহা, শাহানুর আলম কেরামত, সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসনে খান, জিল্লুর রহমান এবং বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক প্রমূখ।

 

 

 

 

ঢাকা/অনি আতিকুর রহমান/একে