রবিবার, ২১ জানুয়ারী ২০১৮, ৭ মাঘ ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

কুবি কর্মচারী সমিতির নির্বাচন মঙ্গলবার

কুবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-01-08 18:29:05

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সমিতির প্রথম কার্যনিবার্হী কমিটির নির্বাচন মঙ্গলবার। নির্বাচনকে ঘিরে সকল ধরণের প্রস্তুতি গ্রহণ করেছে নির্বাচন কমিশনার।

সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচনের ভোট গ্রহণ চলবে।

এদিক মোট প্রার্থী ৪৫ জন এবং পদ সংখ্যা ২১টি।  বিশ্ববিদ্যালয় সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক এবং নির্বাচন প্রধান নির্বাচন কমিশনার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেন।

কর্মচারী পরিষদের প্রথম কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে দুটি পরিষদে নির্বাচন হচ্ছে। একটি হচ্ছে নজরুল ও মহসিন পরিষদ এবং অপরটি দিপক ও শামসু পরিষদ। এদিকে সতন্ত্র প্রার্থী হয়েছেন তিনজন। সভাপতি পদে মোঃ জসীম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মাসুদ আলম  এবং সমাজ  কল্যাণ সম্পাদক পদে মোঃ জোহর আহাম্মদ।

 ‘মহান স্বাধীনতা ও মুক্তি যুদ্ধের চেতনায় বিশ্বাসী বঙ্গবন্ধুর আদর্শে’ বিশ্বাসী নজরুল এবং মহসিন পরিষদে সভাপতি পদে মোঃ নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে মোঃ মহসিন পদে নির্বাচন করছেন।  তাদের পরিষদের অন্যান্য পদের প্রার্থীরা হলেন-সহ-সভাপতি মোঃ রাসেল হোসেন, মোঃ আলমগীর হোসেন, মোঃ শাহিনুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, মোঃ সাইফুল ইসলাম, অর্থ-সম্পাদক মোঃ আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আবদুল আউয়াল, দপ্তর ও আন্ত:বিশ্ববিদ্যালয় সম্পাদক মোঃ আব্দুল কাদের, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সোহাগ হোসেন, সমাজ কল্যান সম্পাদক মোঃ শাহ পরান, মহিলা বিষয়ক সম্পাদক নার্গিস সুলতানা, কার্যকরী সদস্য-মোঃ আবদুর রহমান, আহাম্মদ আলী, মোঃ রাজু হাওলাদার, মোঃ আবু হানিফ. মোঃ আবুল কাসেম, শ্যামল কুসার দাস, মোঃ আব্দুল্লাহ আল মামুন।

‘বঙ্গবন্ধু  আদর্শ বাস্তবায়ন ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী’ দিপক ও শামসু পরিষদের সভাপতি প্রার্থী দিপক চন্দ্র মজুমদার এবং সাধারণ সম্পাদক প্রার্থী শামসু মিয়া। তাদের পরিষদে অন্যান্য প্রার্থীরা হলেন, সহ-সভাপতি এ.কে. এম. কামরুল হাসান, মোঃ মাসুদুর রহমান সরকার, মোঃ আব্দুল মালেক, যুগ্ম-সাধারণ সম্পাদক মনির হোসেন, রিপন হোসেন, অর্থসম্পাদক দুলাল চন্দ্র ঘোষ, সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান, দপ্তর ও আন্ত: বিশ্ববিদ্যালয় সম্পাদক জসিম খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নজরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জগন্নাথ চন্দ্র দাস, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ অবুল বাশার, মহিলা বিষয়ক সম্পাদক সাহিদা আক্তার, কার্যকরী সদস্য নিলয় দত্ত, মোঃ শাহাজাহান, মোঃ সুমন খান, মোঃ শত্তকদ, মোঃ হাবিবুর রহমান, মোঃ সুমন খন্দকার, বেলায়াত হোসেন।

নির্বাচন কমিশনার আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সকল প্রার্থী এবং ভোটারদের সহযোগিতায় নির্বাচন সফল ভাবে সম্পন্ন হবে বলে আশা করছি।’

 

 

 

ঢাকা/মাহফুজ কিশোর/একে