রবিবার, ২১ জানুয়ারী ২০১৮, ৭ মাঘ ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

নোবিপ্রবিতে জালালাবাদ ছাত্রকল্যাণ সমিতি অনুমোদন

নোবিপ্রবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-01-09 19:06:15

অঞ্চলভিত্তিক সংগঠন "জালালাবাদ ছাত্রকল্যাণ সমিতি,সিলেট'র নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) প্রথম কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

সোমবার ১ জানুয়ারি কেন্দ্রীয় কমিটির পক্ষে সমিতির  ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ইউসুফ উদ্দিন খাঁন এবং সাধারণ সম্পাদক এম এ হাছান স্বাক্ষরিত যৌথ বিবৃতিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

৩৬ সদস্য বিশিষ্ট এই কমিটিতে  সভাপতি পদে তরিকুল ইসলাম শাওন, সাধারন সম্পাদক পদে রাবেল ইসলাম সোহেল এবং সাংগঠনিক সম্পাদক পদে সৌরভ রায় কে মনোনীত করা হয়েছে।

এছাড়াও অন্যান্যের মধ্যে অর্থ বিষয়ক সম্পাদক পদে রাজ সরকার, ক্রিড়া সম্পাদক পদে শাহ ওয়াজেদ, ধর্ম বিষয়ক সম্পাদক পদে আকুল মিয়া, সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে তাসলিমা মুন্নি,  ছাত্র বিষয়ক সম্পাদক সাবাব আহমেদ এবং ছাত্রী বিষয়ক সম্পাদক পদে রাহমা বেগম কে মনোনীত করা হয়েছে।

এদিকে বিবৃতিতে জানানো হয়, সমিতির কেন্দ্রীয় কমিটি না থাকায়, কেন্দ্রীয় কমিটির পক্ষে সমিতির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা কর্তৃক নতুন এই কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

সমিতির নব মনোনীত সভাপতি তরিকুল ইসলাম শাওন  সমিতির সদস্যদের একতাবদ্ধ ভাবে কাজ করা এবং একে অপরের সহযোগীতায় এগিয়ে আসার আহ্বান জানান। সমিতির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি এবং সাধারণ সম্পাদকের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

উল্লেখ্য, জালালাবাদ ছাত্রকল্যাণ সমিতি পূর্বে চায়ের দেশ সিলেট সঙ্ঘ নামে পরিচিত ছিল।

 

 

 

 

 

ঢাকা/আমজাদ রানা/একে