রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮, ৫ ফাল্গুন ১৪২৪
গুরুত্বপূর্ণ সংবাদ

রাবিতে  মোটর সাইকেল চোর আটক    

রাবি প্রতিনিধি | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-02-09 15:54:18

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সাইকেল চুরির সময় হাতেনাতে একজনকে আটক করেছে রবীন্দ্র ভবনে দায়িত্বরত গার্ডরা। বুধবার দুপুর আড়াইটায় দিকে ওই ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃত ওই ব্যক্তির নাম শরিফ (৪০)। তিনি রাজশাহী নগরীর তেরখাদিয়া এলাকার লোকমানের ছেলে।

রবীন্দ্র ভবনের গার্ড সূত্রে জানা যায়, রবীন্দ্র ভবনের ভেতরে বাই সাইকেল-মটর সাইকেল রাখার স্থানে ওই ব্যক্তি ঘোরাফেরা করছিল। এসময় ওই ব্যক্তির হাতে তালা খোলার সরঞ্জাম দেখা যায়। পরে তার আচরণ সন্দেহজনক মনে হলে ভবনের গার্ডেরা তাকে আটকিয়ে রাখে। পরে কিছু ছাত্র তাকে রবীন্দ্র ভবন থেকে টুকিটাকিতে নিয়ে গিয়ে গণপিটুনি দেয়। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

জানতে চাইলে চুরির ঘটনায় অভিযুক্ত শরিফ বলেন, ‘রবীন্দ্র ভবনের সামনে দিয়ে যাওয়ার সময় ওই ভবনের গার্ডরা আমাকে আটক করে। পরে কিছু ছাত্র রবীন্দ্র ভবন থেকে আমাকে টুকিটাকি চত্বরে নিয়ে যায়। এরপর দুহাজার টাকা দাবি করে ওই ছাত্ররা। দুহাজার টাকা দিলে ছেড়ে দেওয়া হবে বলে জানায়। পরে টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা আমাকে বেধড়ক মারধর করে।’ চুরির সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই বলে দাবি করেন তিনি।
জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, ‘সাইকেল চুরির সময় ওই ব্যক্তিকে আটক করে শিক্ষার্থীরা। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই ব্যক্তিকে আটক করে। এখন তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।’

 

 

 

 

ঢাকা/মাহফুজ মুন্না/একে