শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫
গুরুত্বপূর্ণ সংবাদ

লক্ষ্মীপুরে সাংবাদিক পলাশের খুনিদের গ্রেফতারের দাবি

ডেস্ক রিপোর্ট | আমারক্যাম্পাস২৪.কম

Published: 2018-02-17 16:19:20

লক্ষ্মীপুর সরকারি কলেজের ছাত্র সাংবাদিক শাহ মনির পলাশের খুনিদের গ্রেফতার করে শাস্তির দাবিতে পৃথক মানববন্ধন করা হয়। শনিবার দুপুরে লক্ষ্মীপুর সরকারি কলেজ ক্যাম্পাস প্রাঙ্গণে ও রায়পুরে এ মানববন্ধন করা হয়।  

ক্যাম্পাস প্রাঙ্গণে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, সহকারী অধ্যাপক মোহাম্মদ ইউসুফ, হাসিবুল ছিদ্দিক, ইকবাল কবির, প্রধান অফিস সহকারী শাহেদ আজগর, শিক্ষার্থী রাকিবুল হাসান তামিম, মাছুম, আলতাফ ও জুনাইদ আল হাবিব প্রমুখ।

এদিকে, রায়পুরে প্রেসক্লাবের উদ্যোগে একই দাবিতে মানববন্ধন করা হয়েছে। প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাব ভবনের সামনে এর আয়োজন করা হয়। 

এতে বক্তব্য রাখেন সাংবাদিক শফিউল আজম চৌধুরী জুয়েল, নাজিম উদ্দিন রিয়াদ, নুরুল আমিন ভূঁইয়া দুলাল, এমআর সুমন প্রমুখ। 

এসময় বক্তারা সাংবাদিক পলাশ হত্যার সঙ্গে জড়িত আবু ইউসুফ ও আবু সায়েদকে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানান।

উল্লেখ্য, গত বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার মাছিমনগর গ্রামে জমিসংক্রান্ত বিরোধে দৈনিক রুপবানী পত্রিকার জেলা প্রতিনিধি পলাশকে তার দুই জেঠাতো ভাই পিটিয়ে আহত করে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পলাশ। পরে রাতে নিহতের বাবা মনির হোসেন লক্ষ্মীপুর সদর থানায় বাদি হয়ে আবু ইউছুফ, আবু ছায়েদ ও ইউছুফের স্ত্রী ফয়েজুন নেছাকে আসামি করে মামলা দায়ের করেন। পরে অভিযুক্ত এক নারীকে গ্রেফতার করলেও অন্যদের এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

 

 

 

 

 

 

ঢাকা/একে